আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতালেন তামান্না-রাশমিকা

জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসরের। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টুর্নামেন্টের আগে উদ্বোধনী মঞ্চ মাতালেন সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং, অভিনেত্রী তামান্না ভাটিয়া ও রাশমিকা মান্ধানা।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই মঞ্চে আসেন অরিজিৎ। গুজরাটি গান দিয়ে পারফর্ম শুরু করেন তিনি। তার পারফরম্যান্সে জমে যায় আইপিএলের আসর। কানায় কানায় ভর্তি নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দর্শক মুগ্ধ অরিজিৎয়ের একের পর এক হিট গান শুনে।

মঞ্চস্থ হয় তার বিখ্যাত চান্না মেরেয়া, কবীরার মতো গানগুলো। তার গান শেষে সস্ত্রীক স্টেডিয়ামে আসেন বিসিসিআই সচিব জয় শাহ। উপস্থিত হয়েছিলেন বিসিসিআই বোর্ড সভাপতি রজার বিনি। আইপিএলের চেয়ারম্যান অরুণ ধুমলও ছিলেন তাদের সঙ্গে।

এরপর মঞ্চ দখল করেন তামান্না ভাটিয়া। তেলেগু, গুজরাটিসহ একাধিক ভাষার সুপারহিট গানে নাচেন দক্ষিণী এই অভিনেত্রী। তার পরেই মঞ্চে আসেন পুষ্পা সিনেমার অভিনেত্রী রাশমিকা মান্ধানা। 

মঞ্চে এসে দর্শকদের স্বাগত জানিয়ে পুষ্পা সিনেমার 'সামি সামি' গানে নাচেন তিনি। তারপর পারফর্ম করেন 'শ্রীবল্লি' গানে। অস্কারজয়ী গান নাটু নাটুরও মঞ্চয়ান হয় এবারের অনুষ্ঠানে। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মন্দিরা বেদী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //