হারের বৃত্তেই আটকা মুস্তাফিজের দিল্লি

আইপিএলে দ্বিতীয় সুযোগটাও কাজে লাগাতে পারলেন না মোস্তাফিজুর রহমান। উল্টো সবচেয়ে খরুচে বোলার ছিলেন টাইগার পেসার। তার দল দিল্লি ক্যাপিটালসও আটকা হারের বৃত্তে। 

গতকাল শনিবার (১৫ এপ্রিল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ২৩ রানে হেরেছে তারা। প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭৪ রানের বড় পুঁজি পায় ব্যাঙ্গালুরু। প্রতিপক্ষের মাঠে রান তাড়ায় কখনোই জয়ের পথে ছিলেন না ডেভিড ওয়ার্নাররা। কোনোরকমে ৯ উইকেটে ১৫১ রানে থামেন তারা।

তিন ওভারে মোস্তাফিজ দিয়েছেন ৪১ রান। পাননি কোনো উইকেট। তার ব্যর্থতার দিনে মার্শ ও কুলদীপ যাদব ২টি করে এবং অক্ষর প্যাটেল ও ললিত যাদব ১টি করে উইকেট পেয়েছেন। এদের প্রত্যেকের চেয়ে মোস্তাফিজের ইকোনোমি ঢের বেশি ছিল। রান তাড়ায় মোস্তাফিজের পরিবর্তে (ইমপ্যাক্ট প্লেয়ার্স হিসেবে) ওপেনে নামানো হয় পৃথি শোকে। কিন্তু রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন তিনি। 

আরেক ওপেনার ওয়ার্নার থামেন ১৯ রানে। লড়াই করেছেন মনীষ পান্ডে। তবে তার (৩৮ বলে) ৫০ রানের ইনিংসে কমেছে কেবল দিল্লি পরাজয়ের ব্যবধান। টুর্নামেন্টের ১৬তম সংস্করণে দিল্লি তাদের পাঁচ ম্যাচের প্রত্যেকটি হারল। 

অন্যদিকে চতুর্থ ম্যাচে এসে দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে ব্যাঙ্গালুরু।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //