দিল্লির রাস্তায় কেকেআরের অধিনায়কের স্ত্রীকে হেনস্তা

ভারতের রাজধানী দিল্লির রাস্তায় রাতে দুই যুবকের হেনস্তার শিকার হয়েছেন কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক নীতিশ রানার স্ত্রী সাঁচি।

প্রাথমিকভাবে দিল্লি পুলিশ অভিযোগ আমলে নেননি। তবে নেটদুনিয়ায় বিষয়টি ভাইরাল হওয়ার পর নড়েচড়ে বসে দিল্লি পুলিশ। পরে ঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করে। এমন চাঞ্চল্যকর খবর প্রকাশ করেছে ভারতের সংবাদমাধ্যম ‘জিও নিউজ’।

‘জিও নিউজ’-এর খবরে বলা হয়, শনিবার রাত সাড়ে আটটায় দিল্লির কীর্তি নগরে কাজ থেকে বাড়ি ফেরার পথে দুই যুবক মোটরসাইকেলে করে সাঁচির গাড়ি ধাওয়া করে। শুধু তাই নয়, তার গাড়িতে আঘাতও করে। তবে গাড়ির ভিতরে থাকায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সাঁচি পরে ভয়ংকর ঘটনাটি নিজের ইনস্টাগ্রাম আইডিতে শেয়ার করেন। সেখানে তিনি দাবি করেন, দিল্লি পুলিশকে বিষয়টি রিপোর্ট করার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু কর্তৃপক্ষও কোনো সাহায্য করেনি। যখন তিনি অভিযোগ নথিভুক্ত করার চেষ্টা করেন তখন তাকে বলা হয়েছিল যে, এই বিষয়টিকে গুরুত্ব না দিতে। কারণ, তিনি ইতোমধ্যে ‘নিরাপদভাবে বাড়িতে পৌঁছে গিয়েছেন।’

পরবর্তীতে যেন এ রকম ঘটনা ঘটলে দুষ্কৃতিদের গাড়ির নম্বর নোট করে রাখার পরামর্শ দিয়েছিল দিল্লি পুলিশ। পরে এই স্টোরির স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যার জন্য দিল্লি পুলিশের ওপর ক্ষোভ প্রকাশ করেন নেটিজেনরা।

তারপরই নড়েচড়ে বসে দিল্লি পুলিশ। খোঁজ শুরু হয় দুই অভিযুক্তের। সাঁচি নিজে ছবি শেয়ার করায় চিনতে খুব একটা সমস্যা হয়নি। দ্রুত অভিযুক্তদের খুঁজে বের করে গ্রেপ্তার করে দিল্লি পুলিশ। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি উঠেছে নেটদুনিয়ায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //