অবসর ভেঙে ক্রিকেটে ফিরছেন তামিম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে অবসর ভেঙে ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল, খেলবেন বিশ্বকাপেও। তবে এখন টানা দেড় মাসের ছুটিতে থাকবেন তিনি। 

আজ শুক্রবার (৭ জুলাই) বিকেলে মাশরাফি বিন মোর্ত্তজার মাধ্যমে বাংলাদেশ দলের এই ওপেনারকে গণভবনে ডেকে নেন প্রধানমন্ত্রী। সেখানে দীর্ঘ ৩ ঘণ্টা আলোচনা শেষে বেরিয়ে সাংবাদিকদের এই কথা জানান তামিম। সঙ্গে ছিলেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

এর আগে, শুক্রবার বিকেল ৪টার দিকে গণভবনে যান বিসিবি প্রধান পাপন। তামিম, তার স্ত্রী ও মাশরাফির সঙ্গে অবসরের ইস্যু নিয়ে কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে, সকালে চট্টগ্রাম থেকে ঢাকায় এসেছেন তামিম।

সন্ধ্যা ৬টার দিকে গণভবন থেকে বের হয়ে তামিম বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনার প্রেক্ষিতে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করছি।

তিনি বলেন, আমি সবাইকে না বলতে পারি কিন্তু প্রধানমন্ত্রীকে না। মাশরাফি ভাই আমাকে এখানে এনেছেন, পাপন ভাইও আমার সঙ্গে বৈঠকে ছিলেন।

প্রসঙ্গত, গত বুধবার আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের প্রথমটিতে খেলেছেন তামিম ইকবাল। এরপর হুট করে বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন ডেকে অবসরের ঘোষণা দিয়েছেন বাঁ-হাতি এই ওপেনার।

তামিমের অবসরে ঘোষণার পর বিসিবি সভাপতি অন্য কর্মকর্তাদের নিয়ে বৃহস্পতিবার দীর্ঘ রাত পর্যন্ত জরুরি মিটিং করেন। ওই সভা শেষে বিসিবি সভাপতি পাপন সংবাদ মাধ্যমের দ্বারা তামিমকে অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার আহ্বান জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //