ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য নারী দল ঘোষণা করল বিসিবি

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের দারুণ সুযোগ পেয়েছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল। কিন্তু সেই সুযোগ হাতছাড়া করে টি-টোয়েন্টি সিরিজে ভারত নারী দলের কাছে ২-১ ব্যবধানে পরাজিত হয় বাংলাদেশ।

টি-টোয়েন্টির পর এবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠে নামবে এই দুই দল। ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। 

ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত দলে বড় পরিবর্তন আনেনি নির্বাচকরা। প্রাথমিক স্কোয়াড থেকে এই দলে সুযোগ পেয়েছেন শারমিন আক্তার সুপ্তা, ফারজানা হক পিংকি ও লতা মণ্ডল। তবে টি-টোয়েন্টির মতো ওয়ানডে স্কোয়াডে সুযোগ হয়নি অভিজ্ঞ দুই ক্রিকেটার জাহানারা আলম ও রুমানা আহমেদের।

আগামী ১৬ জুলাই মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে নারীদের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। ১৯ ও ২২ জুলাই সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এ তিন ম্যাচসহ আসন্ন সিরিজটি আইসিসি নারী চ্যাম্পিয়নশিপের অংশ। 

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড-

নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার (সহ-অধিনায়ক) মোর্শিদা খাতুন, ফারজানা হক পিংকি, সোবহানা মোস্তারি, স্বর্ণা আক্তার, রিতু মনি, লতা মণ্ডল, দিশা বিশ্বাস, মারুফা আক্তার, শারমিন আক্তার সুপ্তা, সানজিদা আক্তার মেঘলা, রাবেয়া, সুলতানা খাতুন, সালমা খাতুন, ফাহিমা খাতুন ও শামীমা সুলতানা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //