সাকিবকে নিয়ে পাপনের সন্দেহ

এশিয়া কাপ শুরুর আর মাত্র ২৫ দিন বাকি, অথচ এখন পর্যন্ত অধিনায়কই খুঁজে পাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।গত বৃহস্পতিবার তামিম ইকবাল ওয়ানডে দলের নেতৃত্ব ছাড়ার পর থেকেই এ নিয়ে দোলাচল শুরু হয়।

অধিকাংশ টাইগার ক্রিকেটভক্ত ও সাবেক ক্রিকেটাররা অধিনায়কের দৌড়ে সাকিব আল হাসানকেই এগিয়ে রেখেছেন।তবে সাকিবই টাইগারদের নেতৃত্বের আসনে বসবেন কিনা তা নিয়ে এখনও আলোচনা হয়নি বলে জানালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শনিবার (৫ আগস্ট) সন্ধ্যায় গণমাধ্যমকে বিসিবি সভাপতি জানান, সাকিবকে অধিনায়ক করলে তিনি আরও দুই বছর খেলবেন কিনা তা নিয়ে সন্দেহ আছে।

পাপন বলেন, সাকিবের নাম আসা তো অবশ্যম্ভাবী। এটা তো আবশ্যিক পছন্দ। কিন্তু আপনি কি বলতে পারেন দুই বছর খেলবে সাকিব? জানি না তো! ওর পরিকল্পনা, ওর সঙ্গেও তো বসতে হবে। আমরা একটু জেনে নেই। এটা নিয়ে কথাবার্তা বলতে হবে। বোর্ডের সবার সঙ্গে কথা বলতে হবে। ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে হবে।

এদিকে সাকিবই বা অধিনায়কত্ব নিতে দায়িত্ব নিতে রাজি হবেন কি-না, সেই প্রশ্নও থেকে যায়। পাপন জানান, এখন পর্যন্ত চয়েজ ঠিক করেননি।

বিসিবি সভাপতি আরও বলেন, এখানে দুটি সমস্যা, সেটা লম্বা সময়ের জন্য চিন্তা করতে গেলে একরকম। আবার আরেকটা সমস্যা হচ্ছে বিশ্বকাপ। বিশ্বকাপের চাপটাও কিন্তু কম না। এটা এত সহজ না। আমি নতুন একজনকে বানিয়ে দেব, সে এই চাপটা নিতে পারবে কিনা, সেটাও বিষয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //