এশিয়া কাপের সময়সূচি পরিবর্তন

আসন্ন এশিয়া কাপ টুর্নামেন্টের সময়সূচি কিছুদিন আগেই প্রকাশ করেছে এসিসি। সূচি অনুযায়ী, আগামী ৩০ আগস্ট থেকে শুরু হচ্ছে এবারের এশিয়া কাপ। তবে এবার এশিয়া কাপের খেলা শুরুর সময়ে কিছুটা পরিবর্তন এনেছে এসিসি।

সূচি অনুযায়ী, ম্যাচগুলো ভিন্ন সময়ে শুরু হওয়ার কথা ছিল। এখন প্রতিদিন একই সময়ে ম্যাচগুলো শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

আজ সোমবার (৭ আগস্ট) টুর্নামেন্টটির সম্প্রচারকারী টিভি চ্যানেল স্টার স্পোর্টস সামাজিক যোগাযোগমাধ্যমে এক টুইট বার্তায় নিশ্চিত করে জানিয়েছে যে, এশিয়া কাপের সবকটি ম্যাচই ভারতীয় সময় বিকেল ৩টা থেকে শুরু হবে। অর্থাৎ বাংলাদেশ সময় সাড়ে ৩টা থেকে ম্যাচগুলো উপভোগ করা যাবে।

সূচি অনুযায়ী বাংলাদেশ তাদের প্রথম ম্যাচ খেলবে ৩১ আগস্ট শ্রীলঙ্কার বিপক্ষে। গ্রুপের অন্য ম্যাচে তারা ৩ সেপ্টেম্বর মুখোমুখি হবে আফগানিস্তানের। 

গতবারের মতো এবারও মহাদেশীয় শ্রেষ্ঠত্বের টুর্নামেন্ট হবে ছয় দলের অংশগ্রহণে। ‘বি’ গ্রুপে বাংলাদেশের সঙ্গী শ্রীলঙ্কা ও আফগানিস্তান। আর ‘এ’ গ্রুপে মূল আয়োজক পাকিস্তানের সঙ্গী ভারত ও নেপাল। প্রতিটি গ্রুপ থেকে পয়েন্ট তালিকার শীর্ষ দুটি দল সুপার ফোরে যাবে। সেখান থেকে সেরা দুই দল আগামী ১৭ সেপ্টেম্বর ফাইনালে শিরোপার লড়াইয়ে মাঠে নামবে। এবারের এশিয়া কাপ পাকিস্তান ও শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হবে। আসরের মোট ৪টি ম্যাচ আয়োজন করবে পাকিস্তান। আর বাকি ৯টি ম্যাচে আয়োজক হিসেবে দায়িত্ব পালন করবে শ্রীলঙ্কা।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //