বিশ্বকাপে বাংলাদেশের ৩ ম্যাচের সূচি বদল

আসন্ন ওয়ানডে বিশ্বকাপ শুরুর ১০০ দিন আগে সূচি প্রকাশ করেছিল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। শুরু থেকেই একাধিক ম্যাচের সূচি নিয়ে জোর বিতর্ক ছিল। তবে গুঞ্জন ছিল সূচি বদল করতে চায় আয়োজক ভারত এবং আইসিসি। অবশেষে সেই গুঞ্জন সত্যি করে বিশ্বকাপের মোট ৯ ম্যাচের সূচিতে পরিবর্তন আনা হয়েছে, যার মধ্যে বাংলাদেশের রয়েছে ৩টি ম্যাচ।

বিশ্বকাপের সূচি ঘোষণার সবচেয়ে বেশি আলোচনায় ছিল ভারত-পাকিস্তান ম্যাচ। ১৫ অক্টোবরের পরিবর্তে এক দিন এগিয়ে ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচটি। সেইসঙ্গে বাংলাদেশের তিনটি ম্যাচের সূচিতে এসেছে পরিবর্তন। 

পরিবর্তিত তারিখ অনুযায়ী বাংলাদেশ বনাম ইংল্যান্ড ম্যাচ হবে ১০ অক্টোবর। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ হবে ১১ নভেম্বর আর নিউজিল্যান্ডের বিপক্ষে ১৩ অক্টোবর মাঠে নামবে টাইগাররা।

এছাড়াও পরিবর্তন এসেছে আফগানিস্তান-ইংল্যান্ডের ম্যাচটিতে। ১৪ অক্টোবরের পরিবর্তে ১৫ অক্টোবর দিল্লিতে অনুষ্ঠিত হবে ম্যাচটি। হায়দ্রাবাদে শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তানের ১২ অক্টোবরের ম্যাচটি ১০ অক্টোবর এবং লখনউতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অস্ট্রেলিয়ার ম্যাচটি ১৩ অক্টোবরের পরিবর্তে ১২ অক্টোবর অনুষ্ঠিত হবে। আর নেদারল্যান্ডের বিপক্ষে ১২ নভেম্বর মাঠে নামবে স্বাগতিক ভারত।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //