পাকিস্তান ক্রিকেটকে বিদায় জানালেন ওয়াহাব রিয়াজ

১৫ বছরের ক্রিকেট ক্যারিয়ারকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়ে দিলেন ওয়াহাব রিয়াজ। পাকিস্তানের জাতীয় দলের জার্সিতে আর দেখা যাবে না তাকে। এক টুইট বার্তায় বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এই পেসার। 

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার ঘোষণা দিয়ে ওয়াহাব রিয়াজ টুইট বার্তায় লিখেন, একটি অবিশ্বাস্য যাত্রার পর, আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। পিসিবি, আমার পরিবার, কোচ, পরামর্শদাতা, সতীর্থ, ভক্ত এবং যারা আমাকে সমর্থন করেছেন তাদের সবাইকে অনেক ধন্যবাদ। সামনে উত্তেজনাপূর্ণ সময় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের দুনিয়ায়!

রিয়াজ আরও লিখেন, আমি গত দুই বছর ধরে অবসরের বিষয়ে ভেবেছি যে, ২০২৩ সাল আমার লক্ষ্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার। আমার দেশ এবং জাতীয় দলকে আমার পক্ষে যতটা সম্ভব সেবা করতে পেরে স্বাচ্ছন্দ্য বোধ করছি। 

তিনি লিখেন, আন্তর্জাতিক মঞ্চে পাকিস্তানের প্রতিনিধিত্ব করা একটি সম্মান এবং সৌভাগ্যের বিষয়। আমি এই অধ্যায়কে বিদায় জানাতে গিয়ে, ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে একটি নতুন দুঃসাহসিক কাজ শুরু করতে পেরে রোমাঞ্চিত, যেখানে আমি আশা করি বিশ্বের সেরা কিছু প্রতিভার সাথে প্রতিযোগিতা করার সময় দর্শকদের বিনোদন এবং অনুপ্রাণিত করা সম্ভব হবে।

২৭ টেস্ট, ৯১ ওয়ানডে ও ৩৬টি-টোয়েন্টি খেলেছেন ওয়াহাব রিয়াজ। শেষবার জাতীয় দলের জার্সি পরেন ২০২০ সালের ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে। টেস্টে ৩৪.৫০ গড়ে ৮৩ উইকেট নেন এই পেসার। ওয়ানডেতে তার শিকার ১২০ উইকেট এবং টি-টোয়েন্টিতে ৩৪টি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //