এশিয়া কাপে সবার আগে শেষ বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিট

আগামী ৩০ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে এবারের এশিয়া কাপ। যেখানে ১২ আগস্ট থেকেই টুর্নামেন্টটির টিকিট বিক্রি শুরু হয়েছে। আয়োজক পাকিস্তান ও নেপাল ৩০ আগস্ট উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে। এর পরের দিন শ্রীলঙ্কার বিপক্ষে ৩১ আগস্ট বাংলাদেশের প্রথম ম্যাচ। সেই ম্যাচটি অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কার ক্যান্ডির পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়ামে। এই টুর্নামেন্টে ভারত-পাকিস্তান ম্যাচে দর্শকদের সর্বোচ্চ আগ্রহ দেখানোর কথা। তবে সবার আগে শেষ হয়েছে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচের টিকিট।

শুক্রবার (১৮ আগস্ট) এশিয়া কাপের টিকিট বিক্রির জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের বানানো ওয়েবসাইটে এই দৃশ্য দেখা গেছে। ম্যাচটিকে ঘিরে দর্শকদের বাড়তি উন্মাদনার বেশকিছু কারণ থাকতে পারে। তার মধ্যে একটি স্বাগতিক দেশটির প্রথম লড়াই।

হাইব্রিড মডেলে অনুষ্ঠিত আসরে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হবে মোট নয়টি ম্যাচ। ম্যাচগুলোর টিকিট ছাড়ার পর সবার আগে বিক্রি শেষ বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রথম ম্যাচের টিকিট। এরই মধ্যে বিক্রি হয়ে গেছে ম্যাচের সবগুলো স্ট্যান্ডের টিকিট। লঙ্কান ক্রিকেটের অফিসিয়াল ওয়েবসাইটের টিকিট ক্রয়ের সেকশনে গেলে এ ম্যাচের সব টিকিট ‘বুকড’ দেখাচ্ছে।

আসন্ন ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে এবারের এশিয়া কাপ হবে ওয়ানডে ফরম্যাটে। টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা। এছাড়া, সম্প্রতি বাংলাদেশ-শ্রীলঙ্কার লড়াই অন্য মাত্রা পেয়েছে। রঙিন পোশাকে বাংলাদেশও আছে দুর্দান্ত ছন্দে।

এদিকে এশিয়া কাপে বাংলাদেশের ম্যাচের দুদিন পর (২ সেপ্টেম্বর) একই মাঠে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দুদেশ ভারত-পাকিস্তান। হাইভোল্টেজ ম্যাচটি নিয়ে দর্শকদের মাঝে বাড়তি উদ্দীপনা রয়েছে, তবে টিকিট বিক্রিতে তার চিত্রটা বিপরীত। এখনও দুইশ’র অধিক টিকিট অবিক্রিত রয়ে গেছে। এছাড়া পাকিস্তানের মুলতানে হতে যাওয়া নেপালের সঙ্গে তাদের উদ্বোধনী ম্যাচের অনেক টিকিটই বিক্রি বাকি রয়েছে।

এবারের আসরের মোট ৪টি ম্যাচ আয়োজন করবে পাকিস্তান। আর বাকি ৯টি ম্যাচের আয়োজক শ্রীলঙ্কা। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৭ সেপ্টেম্বর। শিরোপা নির্ধারণী ম্যাচটি অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কার কলম্বোয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //