মিরাজের রান আউটে আরো বিপদে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপে নিজেদের মিশন শুরু করল বাংলাদেশ। পাল্লেকেলেতে বৃহস্পতিবার বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় শুরু হয়েছে ‘বি’ গ্রুপের ম্যাচটি। টস জিতে প্রথমে ব্যাট করছে সাকিব আল হাসানের দল।

ভুল বোঝাবুঝিতে আরও বিপদে বাংলাদেশ

ভুল বোঝাবুঝিতে রান আউটে কাটা পড়লেন মেহেদী হাসান মিরাজ। তাতে বাংলাদেশের বিপদ আরও বাড়ল। ৩৬.৩ ওভারে দলীয় ১৪১ রানে ষষ্ঠ উইকেট হারাল টাইগাররা।

সুযোগ কাজে লাগাতে পারলেন না মুশফিক

জীবন পেয়ে সুযোগটা কাজে লাগাতে পারলেন না মুশফিকুর রহিম। ব্যক্তিগত ১৩ রানে ফিরলেন অভিজ্ঞ এই ব্যাটার। পাথিরানার করা বলটায় আপারকাটে সীমানা ছাড়া করতে চেয়েছিলেন মুশফিক। কিন্তু থার্ডম্যানে দিমুথ করুনারত্নের হাতে ক্যাচ হয়েছেন তিনি।

এর আগে ৩১তম ওভারে ব্যক্তিগত ব্যক্তিগত ১২ রানে জীবন পেয়েছেন মুশফিক। শান্তর সঙ্গে পঞ্চম উইকেট জুটিতে ৩২ রান যোগ করেছেন মুশফিক।

বেঁচে গেলেন মুশফিক

দুটি অসফল রিভিউয়ের কারণে লঙ্কানদের আর কোনো রিভিউ অবশিষ্ট নেই। এই সুযোগে জীবন পেলেন মুশফিকুর রহিম। পাথিরানার করা ৩১তম ওভারের দ্বিতীয় বল ঠিকঠাক খেলতে পারেননি মুশফিক। বল তার ব্যাট ছুঁয়ে যায় উইকেটের পেছনে। লঙ্কান ক্রিকেটাররা জোরালো আবেদন করলেও আম্পায়ার সাড়া দেননি। আল্টা এজে দেখা যায় আউট ছিলেন মুশফিক। ওই সময় ১২ রানে ব্যাট করছিলেন মুশফিক। অন্যপ্রান্তে নাজমুল হোসেন শান্ত ব্যাট করছিলেন ৬৪ রানে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //