নিজেদের প্রথম ম্যাচেই ১৫ রানেই অলআউট

১৩ বছর পর এশিয়ান গেমসে ফিরেছে ক্রিকেট। এবারের এশিয়ান গেমসে প্রথমবারের মতো অংশ নিয়েছে ভারত ও মঙ্গোলিয়া নারী ক্রিকেট দল। গতকাল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় গ্রুপ ‘এ’ এর দুই দল ইন্দোনেশিয়া ও মঙ্গোলিয়া। ম্যাচটি আবার মঙ্গোলিয়া নারী দলের প্রথম আন্তর্জাতিক ম্যাচ। 

প্রথমে ব্যাট করা ইন্দোনেশিয়ার ছুড়ে দেওয়া ১৮৮ রানের টার্গেট তাড়া করতে নেমে তারা ১০ ওভারে অলআউট হয়েছে মাত্র ১৫ রানে। তার মধ্যে ৫ রান আসে অতিরিক্ত খাত থেকে। মঙ্গোলিয়ার ব্যাটাররা করতে পারে মাত্র ১০ রান। 

টস জিতে ইন্দোনেশিয়াকে প্রথমে ব্যাট করতে পাঠায় মঙ্গোলিয়া। প্রথমে ব্যাটিং করে ৪ উইকেট হারিয়ে ১৮৭ রান তোলে ইন্দোনেশিয়া। মঙ্গোলিয়ার বোলাররা ইন্দোনেশিয়াকে ৪৯ রান অতিরিক্ত দেয়। যার মধ্যে ৩৮ রান ওয়াইড এবং ১০ আসে নো বল থেকে। জবাবে ১৮৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ১০ ওভারে ১৫ রানে গুটিয়ে যায় মঙ্গোলিয়া দল। অবাক করার মতো হলেও, মঙ্গোলিয়ার করা ১৫ রানের মধ্যে থেকে ৫ রান আসে ইন্দোনেশিয়ার দেওয়া অতিরিক্ত থেকে।

তার মধ্যে আবার ওপেনার বাতজারগার একাই করেন ৫ রান। সাত জন আউট হন শূন্য রানে। বল হাতে ইন্দোনেশিয়ার আন্দিয়ানি এক ওভারে তিন উইকেটসহ মোট চারটি উইকেট নিয়েছেন।










সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //