পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠালো ডাচরা

ভারতে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের দ্বিতীয় দিনে মাঠে নামছে ১৯৯২ বিশ্বকাপজয়ী পাকিস্তান। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন নেদারল্যান্ডসের অধিনায়ক স্কট এডওয়ার্ডস।

আজ শুক্রবার (৬ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় হায়দারাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

ওয়ানডে বিশ্বমঞ্চে সাফল্যের দিক দিয়ে ডাচদের চেয়ে অনেক এগিয়ে দ্য গ্রিন ম্যানরা। এর আগে, ওয়ানডেতে ছয়বার মুখোমুখি হয়েছিল দল দুটি। সেখানে সব কয়টিতেই জয় পেয়েছে পাকিস্তান।

অন্যদিকে, চমক দিয়েই এবারের বিশ্বকাপে জায়গা করে নিয়েছে নেদারল্যান্ডস। তাদের জায়গা করে দিতে গিয়ে বিশ্বকাপ থেকে বাদ পড়েছে ওয়েস্ট ইন্ডিজ, জিম্বাবুয়ে, আয়ারল্যান্ডের মতো দল। তাই বিশ্বমঞ্চে পাকিস্তানের বিপক্ষেও চমক দেখানোর অপেক্ষায় ডাচরা।

পাকিস্তান একাদশ: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মাদ নওয়াজ, হাসান আলি, হারিস রউফ ও শাহিন শাহ আফ্রিদি।

নেদারল্যান্ডস একাদশ: বিক্রমজিৎ সিং, ম্যাক্স ও’ডাউড, কলিন অ্যাকারম্যান, বাস ডি লিড, তেজা নিদামানুরু, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটকিপার), সাকিব জুলফিকার, লোগান ভ্যান বেক, রোলেফ ভ্যান ডের মারউই, আরিয়ান দত্ত ও পল ভ্যান মিকেরেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //