ভারতের বিপক্ষে খেলা এখনও অনিশ্চিত সাকিবের

আগামীকাল (বৃহস্পতিবার, ১৯ অক্টোবর) ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। তার আগে টাইগার শিবিরে বড় দুশ্চিন্তার নাম সাকিব আল হাসান। গণমাধ্যমের খবর, আজ দ্বিতীয়বারের মতো স্ক্যান করাতে হাসপাতালে নেওয়া হয়েছে নিউজিল্যান্ড ম্যাচে মাংসপেশীতে চোট পাওয়া বাংলাদেশের অধিনায়ককে।

হ্যাটট্রিক জয়ের স্বাদ পাওয়া ভারতের বিপক্ষে সাকিবের খেলা এখনও অনিশ্চিত। যদিও গতকাল অনুশীলনে দেখা গিয়েছিল সাকিবকে। এ সময় রানিং আর ব্যাটিং দেখে যে কারও মনে হতে পারে— সুস্থ আছেন সাকিব।

এদিন অনুশীলনে বেশ সাবলীলই দেখা গেছে সাকিব আল হাসানকে। দলের ফিজিও বায়েজিদুল ইসলামকে নিয়ে প্রথমে ছোট ছোট রানিং করেন টাইগার অধিনায়ক। এরপর তিনি ধাপে ধাপে বড় রানিংয়ে যান।

বলা বাহুল্য, বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারাতে হলে অবশ্যই অধিনায়ক ও পারফর্মার সাকিবের কোনো বিকল্প নেই! ভারতের বিপক্ষে আসন্ন ম্যাচটি খেলতে মুখিয়ে আছেন সাকিবও।

টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও অবশ্য সে কথা বলেছেন। দিন দুয়েক আগে গণমাধ্যমকে তিনি বলেন, 'চোট পাওয়ার পরও সে ব্যাটিং করেছে, ১০ ওভারের কোটার বোলিং করেছে। যদি সে নিজেকে কম্ফোর্টেবল মনে করে তাহলে খেলবে। সাকিব চাইছে খেলতে। আমরা চাই না ঝুঁকি নিতে। এটা ডিপেন্ড করে ওর শতভাগ ফিটনেসের ওপর।’

এর আগে এক সাক্ষাৎকারে সাকিব জানিয়েছিলেন ভারতকে হারাতে পারলে সবচেয়ে বেশি খুশি হন তিনি। যে কারণে টাইগার অধিনায়ক এই ম্যাচকে ঘিরে বড় স্বপ্নই দেখছেন!

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাট করার সময় মাংসপেশীতে চোট পান সাকিব। যদিও পরে ব্যাটিং এবং নিজের কোটার ১০ ওভার শেষ করেছিলেন। ম্যাচ শেষ না করেই তাকে ছুটতে হয়েছে হাসপাতালে। যে কারণে ম্যাচের শেষদিকে মাঠে ছিলেন না তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //