সাকিবদেরকে বিদায় জানালেন অ্যালান ডোনাল্ড

বিশ্বকাপে শেষ ম্যাচের পর বাংলাদেশের সঙ্গে আর থাকছেন না বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। কোচিং প্যানেলের অংশ হিসেবে আগামী শনিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে পুনেতে  শেষবারের মতো তাকে দেখা যাবে বাংলাদেশ ড্রেসিংরুমে।

আজ বৃহস্পতিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় টিম মিটিংয়ে বাংলাদেশ দলের হয়ে আর কাজ না করার সিদ্ধান্ত সবার কাছে জানিয়ে দিয়েছেন ডোনাল্ড। 

ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ এক কর্মকর্তার বরাত দিয়ে জানায়, বৃহস্পতিবার দলীয় সভায় ডোনাল্ড চাকরি ছাড়ার কথা জানিয়েছেন। বোর্ডের ওই কর্মকর্তা ক্রিকবাজকে জানান,হ্যাঁ, উনি (ডোনাল্ড) আমাদের কাছে টিম মিটিং চলার সময় জানিয়েছেন, তিনি আর বিশ্বকাপের পর আমাদের সঙ্গে থাকবেন না।

চলমান বিশ্বকাপে শ্রীলঙ্কার অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুজকে ‘টাইমড আউট’ করেছিলেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাপারটা মোটেই পছন্দ হয়নি বাংলাদেশের বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের। এই ব্যাপারে প্রকাশ্য সমালোচনা করেছিলেন তিনি। ব্যাপারটা বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে যায় না বলে মন্তব্য করেছিলেন এই দক্ষিণ আফ্রিকান। এরপর বিসিবি তার কাছে ওই মন্তব্যের কারণ জানতে চায়।

গত বছর মার্চে টি-২০ বিশ্বকাপের আগে পেস বোলিং কোচ হিসেবে এক বছরের জন্য দায়িত্ব নিয়েছিলেন ডোনাল্ড। তার অধীনে বাংলাদেশের পেস অ্যাটাক এ বিশ্বকাপের আগ পর্যন্ত ভীষণ উন্নতির ছাপ রেখেছিল। তা দেখে চলতি বিশ্বকাপ পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ায় বোর্ড। যদিও বিশ্বকাপে তাসকিন, মুস্তাফিজ, শরীফুলরা সেভাবে নিজেদের মেলে ধরতে পারেননি, ব্যর্থ হয়েছেন দলের অন্যদের মতোই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //