নিউজিল্যান্ড সিরিজে অধিনায়ক হচ্ছেন লিটন

দরজায় কড়া নাড়ছে নিউজিল্যান্ড সিরিজ। দুইটি টেস্ট খেলতে আগামী ২১ নভেম্বর বাংলাদেশ সফরে আসছে নিউজিল্যান্ড। ২৮ নভেম্বর সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম টেস্ট আর ৬ ডিসেম্বর মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ২য় টেস্ট।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ সিরিজটি নিয়ে কথা বলতে আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি পরিচালক তানভীর আহমেদ টিটু।

আগেই জানা গিয়েছিলো এই সিরিজে থাকছেন না অধিনায়ক সাকিব আল হাসান ও অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। সাকিবের অনুপস্থিতিতে দায়িত্ব পালন করবেন কে এমন প্রশ্নের জবাবে টিটু জানালেন সহ-অধিনায়ক লিটন দাসই সামলাবেন দায়িত্ব।

টিটু বলছিলেন, সাকিবের যেহেতু চোট আছে। যতদিন পুরোপুরি সেরে না উঠবে, ততদিন সে খেলবে না আমরা জানি। আমাদের এখন পর্যন্ত সহকারী অধিনায়ক হিসেবে লিটন কুমার দাস আছেন। এর মধ্যে যদি নতুন কোনো সিদ্ধান্ত না হয় তাহলে সে থাকবে। নতুন কেউ হলে সেটাও জানতে পারবেন। দল ঘোষণার সময় সেটি জানিয়ে দেওয়া হবে।

এদিকে নতুন পেস বোলিং কোচ কবে নাগাদ আসবে বা কেউ নিশ্চিত হয়েছে কি না এমন প্রশ্নে টিটু বলেন, পেস বোলিং কোচও হয়তো অন্তর্বর্তীকালীন কেউ থাকবেন। যেহেতু এখন তাৎক্ষণিক তো নতুন কোচ সম্ভব নয়। ২-১ দিনের মধ্যে সেটিও জেনে যাবেন।

উল্লেখ্য, ইতোমধ্যে বাংলাদেশ সফরের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। দলে আছেন অভিজ্ঞ কেইন উইলিয়ামসন ও দারুণ ফর্মে থাকা রাচিন রাবিন্দ্রসহ বড় তারকারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //