অমিতাভকে বিশ্বকাপের ফাইনাল না দেখার আহ্বান

বিশ্বকাপের ফাইনালে পা রেখেছে ভারত। ভারতের এমন জয়ে আনন্দের শেষ নেই দেশবাসীর। বিনোদন অঙ্গনের তারকারাও আনন্দ উল্লাসে মেতেছেন ভারতের জয়ে। 

গতকাল বুধবার (১৫ নভেম্বর) প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডকে ৭০ রানে পরাজিত করে ভারত। এ ম্যাচে মাঠে হাজির ছিলেন- রণবীর কাপুর, জন আব্রাহাম, সুনীল শেঠি, আনুশকা শর্মা, কিয়ারা আদভানির মতো তারকারা। তাদের উপস্থিতি ক্রিকেটারদের মনোবল আরো বাড়িয়েছে, তা বলাই বাহুল্য। 

তবে একজন আছেন, যিনি এই তালিকায় নেই, বরং তিনি ব্যতিক্রম! এমনকি তিনি ভারতের ম্যাচ না দেখলেই বরং ভারত জয় পায়! তিনি আর কেউ নন, বলিউডের মহাতারকা অমিতাভ বচ্চন। সম্প্রতি নিজেই এমনটা জানিয়েছেন বিগ বি। 

ভারতের জয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানান অমিতাভ।

সঙ্গে লেখেন, ‘আমি খেলা না দেখলেই ভারত ম্যাচ জেতে।’ ব্যস, এতেই নড়েচড়ে বসেছেন ভারতীয় ভক্তরা। সবাই অমিতাভের পোস্টে তাকে জোর অনুরোধ জানাচ্ছেন, ভারতের স্বার্থে ফাইনাল ম্যাচ না দেখতে!

১৯ নভেম্বর আহমেদাবাদে ভারতের সঙ্গে ফাইনালে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া কিংবা দক্ষিণ আফ্রিকা। আর সেই ম্যাচ ঘিরে এখন ভারতবাসীর প্রত্যাশার শেষ নেই। ফাইনালে স্টেডিয়ামে হাজির থাকবেন গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে একাধিক সিনে তারকাও। তবে ভক্তদের অনুরোধ রেখে মাঠে যাওয়া থেকে দূরে থাকবেন কি অমিতাভ? নাকি ভারতকে উৎসাহ জোগাতে মাঠেই থাকবেন বিগ বি, সেটাই এখন দেখার বিষয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //