বিসিবি সভাপতিকে যা বলেছেন তামিম

বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার পর প্রথমবারের মতো বিসিবি সভাপতির সঙ্গে একান্তে কথা বলেছেন বাংলাদেশের ইতিহাসে অন্যতম সেরা  ব্যাটসম্যান তামিম ইকবাল। 

আজ সোমবার (২৭ নভেম্বর) দুপুরে গুলশানে বিসিবি সভাপতি নাজমুল হাসানের বাসায় গিয়ে তার সঙ্গে বৈঠক করেছেন তামিম।

সেখানে দুজনের মধ্যে কী কথা হয়েছে, তা নিয়ে তামিম কিছু বলেননি। তবে আজ বিকেল ৫টায় তিনি একটা সংবাদ সম্মেলন ডেকেছেন। তবে জাতীয় দলের বাইরে থাকা এই তারকা ওপেনারের সঙ্গে কী বিষয়ে কথা হয়েছে, সেসবের পাশাপাশি নিজের মেয়াদ নিয়েও কথা বলেছেন বিসিবি সভাপতি।

তামিমের সাক্ষাতের কারণ নিয়ে নাজমুল বলেছেন, তামিম দুই তিন আগে থেকেই বলছিল যে ও আসবে। এর আগে লাস্ট ওর সঙ্গে যখন কথা হয়েছিল, ও বলেছিল আপনি নাকি কিছু জানেন না, আপনাকে আমি অনেক কিছু বলতে চাই। আমি বললাম ঠিক আছে। আজকে যে ও সব বলে গেছে- তা না। কারণ টাইম খুব অল্প ।

নাজমুল আরও বলেন, তামিম কিছু কথা বলেছে। কিন্তু এমন একটা সময় বলেছে যে আমার হাতে একদম সময় নেই। আর এক মাস পর আমার নির্বাচন। তাই এখন আমার এলাকাতেই থাকছি সবচেয়ে বেশি। আমি ওকে বলেছি দেখো, নির্বাচন শেষে এসেই যে আমি তোমার সব কথা শুনব তেমন কিন্তু না। আমি কারও কথায় কিছু করব না, আগে আমাকে নিজে জানতে হবে সমস্যাটা কোথায় এবং আমি ডিপে ঢুকে সমস্যাটা জানতে চাই।

এই মেয়াদের পর আর বিসিবি সভাপতি পদে না থাকার কথাও বলেছেন নাজমুল, আমি বেশি দিন নাই। এই টার্মটা তো আর বেশি দিন নাই। এরপর আর এক বছর আছে। যাওয়ার আগে অবশ্যই আমি দলটা ঠিক করে যাব। যা যা করা দরকার এটা আমি করে যাব। সেটা ঠিক হবে কি না আমি জানি না। আমি যেটা মনে করি করা দরকার, ওটা করব। সেটা যদি অনেক কঠিন সিদ্ধান্তও হয়, সেটাও আমি নেব।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //