আলোক স্বল্পতায় বন্ধ খেলা, চাপে বাংলাদেশ

ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে দেশের আকাশ গত কয়েকদিন ধরেই গোমড়ামুখো। যার প্রভাবে বৃষ্টিতে ভেসে গিয়েছিল টেস্টের দ্বিতীয় দিন। তৃতীয় দিনের প্রথম সেশনও একই কারণে মাঠে গড়ায়নি। মাঝে দ্বিতীয় সেশন নির্বিঘ্নে তৃতীয় সেশনে আবার বিপত্তি। দ্বিতীয় ইনিংসে বাংলাদেশ ৮ ওভার ব্যাট করতেই মেঘলা আকাশের কারণ সৃষ্ট আলোক স্বল্পতায় ছেদ পড়েছে ক্রিকেটে।

কিউইদের চেয়ে ৮ রানে পিছিয়ে থেকে এই সেশনে ব্যাট করতে নামা বাংলাদেশ অবশ্য দ্বিতীয় ইনিংসে খুব একটা সুবিধায় নেই। ৩৮ রান তুলতেই হারিয়েছে ওপেনার মাহমুদুল হাসান জয় (২) এবং নাজমুল হোসেন শান্তর (১৫) উইকেট।

ইনিংসের তৃতীয় বলেই স্লিপে ক্যাচ দিয়ে ফিরেছেন জয়। আর ব্যাটিংয়ের সময় আঙুলে চোট পাওয়ার পরপরই কিউই অধিনায়ক টিম সাউদির বলে মিড অফে থাকা কেন উইলিয়ামসনের তালুবন্দি হয়েছে বাংলাদেশ দলপতি শান্ত।

এর আগে ঢাকা টেস্টে টস জিতে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ১৭২ রান গুটিয়ে যায় বাংলাদেশ। জবাব দিতে নেমে বৃষ্টিবিঘ্নিত প্রথম ইনিংসে ১৮০ রান করে সফরকারী নিউজিল্যান্ড।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত দ্বিতীয় ইনিংসে ৮ ওভারে ২ উইকেটে ৩৮ রান তুলেছে বাংলাদেশ। ৮ উইকেট হাতে রেখে কিউইদের চেয়ে ৩০ রানে এগিয়ে স্বাগতিকরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //