নির্বাচক কমিটি নিয়ে যা বললেন বিসিবি সভাপতি

মিনহাজুল আবেদীনের নির্বাচন কমিটির মেয়াদ শেষ হতে যাচ্ছে ৩১ ডিসেম্বর। বিসিবি চাইছে, নতুন বছরে নির্বাচন কমিটি নতুন করে সাজাতে। নির্বাচক কমিটি পরিবর্তনের কারণ জানতে চাইলে বিসিবির প্রধান নাজমুল হাসান বলেছেন, পরিবর্তন হওয়াটা স্বাভাবিক প্রক্রিয়া। লম্বা সময় হয়েছে। সব সময়ই পরিবর্তন হওয়াটা ভালো।

আজ শনিবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষে প্রদর্শনী ম্যাচের পুরস্কার দিতে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসে বিসিবি সভাপতি নাজমুল হাসান নির্বাচক কমিটি নিয়ে প্রশ্নের মুখোমুখি হন। নির্বাচক কমিটির অংশ হতে সাবেক ক্রিকেটার হতে হবে কি না, এমন এক প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, এই রকম আসলে কিছু নেই।

মিনহাজুল নির্বাচক হিসেবে কাজ করছেন ২০১১ সাল থেকে। ২০১৬ সালের জুন থেকে প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করার আগে শুধু নির্বাচকের ভূমিকায় কাজ করছেন বাংলাদেশের সাবেক ক্রিকেটার। 

দীর্ঘদিন যেহেতু হলো, এবার এই পদে বিসিবি একটু পরিবর্তন দেখতে চায়। তবে বর্তমান কমিটির মেয়াদ না বাড়লেও তাদের সম্মানের সঙ্গে বিদায় দিতে চায় বিসিবি। 

ভারতের হয়ে যাওয়া ওয়ানডে বিশ্বকাপ ব্যর্থতার অভিযোগ নির্বাচকদের দিতে চান না নাজমুল। তিনি বলেন, কাউকে দায় দিয়ে বাদ দেওয়া, মিথ্যা অপবাদ দিয়ে বাদ দেওয়া, এটা খুব খারাপ ঘটনা সৃষ্টি করবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //