পদত্যাগ করলেন পাকিস্তানের দুই কোচ

পাকিস্তান ক্রিকেটের সঙ্গে সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন মিকি আর্থার ও অ্যান্ড্রু পাটিক। দুইজনই চাকরি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী মাস থেকে তারা আর পিসিবির সঙ্গে কাজ করবেন না বলে জানিয়ে দিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, সমঝোতায় শেষ হয়েছে ব্র্যাডবার্ন, আর্থার ও পাটিকের সঙ্গে তাদের সম্পর্ক।

২০২৩ সালের এপ্রিলে পাকিস্তান জাতীয় দলের ডিরেক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয় আর্থারকে। সঙ্গে প্রধান কোচের দায়িত্ব পান ব্র্যাডবার্ন। আর ব্যাটিং কোচ হন পাটিক। এই কোচিং প্যানেলের অধীনেই ভারত বিশ্বকাপে খেলেছেন বাবর আজমরা। যেখানে প্রত্যাশার সিঁকি ভাগও পূরণ করতে পারেনি দল।

মূলত ভারত বিশ্বকাপে ব্যর্থতার পরই জাতীয় দলের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয় এই তিনজনকেই। গত নভেম্বরে লাহোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে নতুন করে নিয়োগ দেওয়া হয় তাদের। সেটি বোধহয় পছন্দ হয়নি কারও।

পাকিস্তান ক্রিকেট ছেড়ে ইংলিশ কাউন্টি দল গ্ল্যামরগনের প্রধান কোচ হিসেবে তিন বছরের চুক্তি করেছেন ব্র্যাডবার্ন। আর্থার চালিয়ে যাবেন ডার্বিশায়ারের প্রধান কোচের দায়িত্ব। আর আফগানিস্তানের ব্যাটিং কোচের দায়িত্ব নিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার পাটিক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //