তামিমের কাছে হেরে গেলেন সাকিব

বাংলাদেশ ক্রিকেটের দুই তারকা তামিম ইকবাল ও সাকিব আল হাসানের দলের তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ দেখতে মিরপুরের গ্যালারিতে ঢল নেমেছিল দর্শকের। অবশ্য দুজনেই তৃপ্ত করেছেন তাদের। একজন বল হাতে এবং আরেকজন ব্যাট হাতে। আর এই লড়াইয়ে শেষ পর্যন্ত জয়ের হাসি ফুটেছে তামিমের ফরচুল বরিশালের মুখে।

আজ শনিবার (২০ জানুয়ারি) দুপুর দেড়টায় বিপিএলের তৃতীয় ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় ফরচুন বরিশাল ও রংপুর রাইডার্স।

হাইভোল্টেজ ম্যাচটিতে টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক তামিম। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান করে রংপুর। জবাবে ১৯.১ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বরিশাল। 

সংক্ষিপ্ত স্কোর 

রংপুর রাইডার্স: ২০ ওভারে ১৩৪/৯ (ব্রান্ডন ০, রনি ৫, সাকিব ২, সোহান ২৩, আজমতউল্লাহ ৬, শামিম ৩৪, নবি ১০, শেখ মেহেদী ২৯, মুরাদ ৭*, হাসান ০, সালমান ৮* ; ইমরান ৪-০-৩২-১, খালেদ ৪-০-৩১-৪, ভেল্লালাগে ৪-০-১৭-১, রাকিবুল ৪-০-৩১-০, মিরাজ ৩-০-১৩-২ ও শোয়েব ১-০-৯-১)।

ফরচুন বরিশাল: ১৯.১ ওভারে ১৩৮/৫ (তামিম ৩৫, ইব্রাহিম ১২, মিরাজ ২০, সৌম্য ১, মুশফিক ২৬, শোয়েব ১৭* ও মাহমুদউল্লাহ ১৯* ; আজমতউল্লাহ ১-০-১২-০, সালমান ২-০-১৫-০, হাসান ৩-০-২৫-০, শেখ মেহেদী ২.১-০-২৪-০, সাকিব ৪-০-১৬-২, নবি ৩-০-২৫-১ ও হাসান ৪-০-১৭-২)।

ফল: ৫ উইকেটে ফরচুন বরিশাল জয়ী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //