সাকিব-তামিমের মুখোমুখি হতে সিলেটে তদন্ত কমিটি

বিশ্বকাপের ব্যর্থতা খতিয়ে দেখার কাজ প্রায় শেষ করে এনেছে বিসিবির তদন্ত কমিটি। অধিনায়ক সাকিব আল হাসান ও সাবেক অধিনায়ক তামিম ইকবালের সাক্ষাৎকার নেওয়া বাকি। বিপিএলের মাঝে এবার সিলেট গিয়ে সাকিব-তামিমের বক্তব্য শোনার সিদ্ধান্ত নিয়েছে কমিটি।

সাকিবের সঙ্গে কথা বলতে এনায়েত হোসেন সিরাজ, মাহবুব আনাম ও আকরাম খান—তিন বোর্ড পরিচালক সিলেটে যাচ্ছেন। আজ সোমবার (২৯ জানুয়ারি) তারা সিলেট যাচ্ছেন। এর আগে গতকাল গণমাধ্যমে সিলেট যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন আকরাম খান।

এ প্রসঙ্গে তিনি বলেন, '৯০ ভাগ কাজ মাসখানেক আগেই হয়ে গেছে। এরপর নিউজিল্যান্ড সফর ছিল, এখন বিপিএল চলছে। ২-১ জনের সাথে এখনও বসতে পারিনি। নির্বাচন নিয়ে অধিনায়কও ব্যস্ত ছিল। তাদের সঙ্গে বসে মোটামুটি রিপোর্ট দিয়ে দেব। বিশ্বকাপ পারফরম্যান্স বিশ্লেষণ করে ইতিবাচক ও নেতিবাচক দিক। এরপর যত তাড়াতাড়ি সম্ভব বোর্ডকে দিয়ে দেব। সাকিব ছাড়াও আরও ২-১ জন বাকি আছে। সেটার জন্যই ওখানে যাচ্ছি।’

জানা গেছে, সাকিবের দল রংপুর রাইডার্স ও তামিমের দল ফরচুন বরিশালের খেলা নেই আজ। দুই দল যেহেতু একই হোটেলে আছে, তাই দুপুরের মধ্যে তাদের হোটেলে গিয়ে সাকিব-তামিমের সঙ্গে কথা বলবেন বিশেষ কমিটির সদস্যরা।

উল্লেখ্য, গত নভেম্বরে ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপে ভরাডুবি হয়েছে বাংলাদেশের। নয়টি ম্যাচের সাতটিতে হারা বাংলাদেশের ২০২৫ চ্যাম্পিয়নস ট্রফিতে খেলা নিয়েও জেগেছিল শঙ্কা। তবে, শ্রীলঙ্কাকে হারিয়ে চ্যাম্পিয়নস ট্রফিতে অংশগ্রহণ নিশ্চিত করে বাংলাদেশ। দারুণ ছন্দে থাকার পরও এমন ভরাডুবির কারণ খুঁজে বের করতে গত ২৯ নভেম্বর তদন্ত কমিটি গঠন করে বিসিবি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //