বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

বিপিএল শেষেই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ দল। যেখানে রয়েছে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি এবং দুইটি টেস্ট ম্যাচ। দুই দলের এবারের সিরিজে কোনো ম্যাচই রাখা হয়নি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

গতকাল শুক্রবার (২ ফেব্রুয়ারি) মার্চে শুরু হতে যাওয়া পূর্ণাঙ্গ সেই সিরিজের সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শ্রীলঙ্কা দল ১ মার্চ ঢাকায় পা রাখবে। এরপর তারা সরাসরি চলে যাবে সিলেটে। ৪ মার্চ সেখানে হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। এরপর ৬ ও ৯ মার্চ একই মাঠে হবে সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি ম্যাচ। টি-টোয়েন্টি সিরিজের ১ম দুই ম্যাচ হবে সন্ধ্যা ৬টায় থেকে, শেষ ম্যাচ হবে বিকেল ৩টা থেকে। 

এরপর সেখান থেকে দুইদল উড়াল দেবে চট্টগ্রামে। যেখানে হবে ওয়ানডে ম্যাচগুলো। ১৩ মার্চ মাঠে গড়াবে প্রথম ওয়ানডে। সিরিজের বাকি দুই ম্যাচ হবে ১৫ ও ১৮ মার্চ। তিনটি ওয়ানডে ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজের ১ম দুই ম্যাচ হবে দুপুর আড়াইটায়, তৃতীয়টি হবে সকাল ১০টায়।

ওয়ানডে সিরিজের পর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চট্টগ্রাম থেকে আবারও সিলেটে যাবে দুইদল। ২২ মার্চ সিলেটে হবে প্রথম ম্যাচ। সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট খেলতে আবারও বন্দর নগরীতে আসবে দুইদল। ৩০ মার্চ মাঠে গড়াবে দ্বিতীয় টেস্ট। দুই টেস্টই শুরু হবে সকাল ১০টায়।

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের সূচি-

১ম টি-টোয়েন্টি- ৪ মার্চ, সিলেট।

২য় টি-টোয়েন্টি- ৬ মার্চ, সিলেট।

৩য় টি-টোয়েন্টি- ৯ মার্চ, সিলেট।


১ম ওয়ানডে- ১৩ মার্চ, চট্টগ্রাম।

২য় ওয়ানডে- ১৫ মার্চ, চট্টগ্রাম।

৩য় ওয়ানডে- ১৮ মার্চ, চট্টগ্রাম।


১ম টেস্ট- ২২-২৬ মার্চ, সিলেট।

২য় টেস্ট- ৩০ মার্চ-৩ এপ্রিল, চট্টগ্রাম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //