পিসিবির চেয়ারম্যান হলেন মহসিন নাকভি

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সৈয়দ মহসিন রাজা নাকভি। তিনি পাঞ্জাবের অন্তবর্তীকালীন মূখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

পিসিবির গভর্নিং বডি বিনা প্রতিদ্বন্দ্বীতায় তাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তিনি তিন বছরের জন্য পিসিবি বসের দায়িত্ব পেলেন এবং পিসিবির ৩৭তম চেয়ারম্যান হলেন। 

পিসিবির দায়িত্ব পেয়ে নাকভি বলেছেন, আমাকে পিসিবির চেয়ারম্যান নির্বাচিত করায় আমি সম্মানিত এবং কৃতজ্ঞ। আমার প্রতি আস্থা ও বিশ্বাস রাখায় সকলকে ধন্যবাদ দিতে চাই। আমি পাকিস্তানের ক্রিকেটকে সামনে এগিয়ে নিতে ও বোর্ডে পেশাদারিত্ব ফিরিয়ে আনতে প্রতিজ্ঞাবন্ধ।

২০২২ সালের ডিসেম্বর থেকে পিসিবিতে পূর্ণাঙ্গ চেয়ারম্যান নেই। ইমরান খান প্রধানমন্ত্রীর চেয়ার হারানোর পর রমিজ রাজাকে পিসিবি ছাড়তে হয়। এরপর নাজাম শেঠি ও জাকা আশরাফ অন্তবর্তীকালীন চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ জাকা আশরাফ পিসিবি’র চেয়ারম্যান ছিলেন। গত ১৯ জানুয়ারি তিনি পদত্যাগ করেন। 

পিসিবির নতুন চেয়ারম্যান নাকভি ‘মিডিয়া মোগল’ হিসেবে পরিচিত। তিনি সিএনএন-এর মার্কিন যুক্তরাষ্ট্রের প্রশিক্ষক ছিলেন। ৪৫ বছর বয়সী এই প্রশাসক আমেরিকান নিউজ নেটওয়ার্কে কাজ করেছেন। বর্তমানে তিনি পাকিস্তানের ‘২৪ নিউজ’ নামের একটি মিডিয়ার মালিক।   

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //