তামিমের বিষয়ে কী ভাবছে বোর্ড

গত বছর আফগানিস্তান সিরিজের মাঝ পথে ক্রিকেট থেকে অবসর নিয়েছিল তামিম ইকবাল। এরপর অবসর ভেঙ্গে ক্রিকেটে ফিরলেও বিশ্বকাপ দলে জায়গা পাননি এই টাইগার ব্যাটার। এরপর থেকে প্রশ্ন ছিল তামিম আর কখনও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন কি না। শেষ পর্যন্ত চলতি বছরের বিসিবির সঙ্গে কেন্দ্রীয় চুক্তি থেকে সরে দাঁড়িয়েছেন।

গতকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) বোর্ড সভা শেষে ২০২৪ সালের কেন্দ্রীয় চুক্তিতে জায়গা পাওয়া ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে বিসিবি। যেখানে বাদ পড়েছেন তামিমসহ ৪ ক্রিকেটার।

তবে তামিমকে ফিরাতে চায় বিসিবি। এ নিয়ে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, তামিমের ইস্যুটা নিয়ে কথা হয়েছে। আমি এখান থেকে নাম বলেছি জালাল ভাই ও অন্যরা বসবে তামিমের সঙ্গে। ঢাকায় আসার সঙ্গে সঙ্গে। আমিও বসবো। উনারা বসার পর আমি নিজেও বসবো। আমার ধারণা এই বিপিএল চলাকালীনই সব সিদ্ধান্তগুলো জানতে পারব। এর আগে আসলে বলাটা মুশকিল।

চলমান বিপিএলে ফরচুন বরিশালের হয়ে খেলছেন তামিম ইকবাল। শুরুটা ভালো করলেও গত কয়েক ম্যাচে রান পাননি তিনি। অনেকে ভেবে ছিল বিপিএলে পারফর্ম করে দলে ফিরবেন এই টাইগার ওপেনার। কিন্তু কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ায় সেই দরজাও বন্ধ হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //