জ্যাকসের সেঞ্চুরি ও মঈন আলীর হ্যাটট্রিকে বিধ্বস্ত চট্টগ্রাম

ব্যাট হাতে রীতিমত তাণ্ডব চালিয়েছিলেন ইংলিশ অলরাউন্ডার উইল জ্যাকস। এতে করে বিপিএলে সর্বোচ্চ রানের রেকর্ড গড় কুমিল্লা ভিক্টোরিয়ানস। তাই জয় পেতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে রেকর্ড গড়তে হবে সে লক্ষ্যে ভালোই খেলছিল চট্টগ্রাম, কিন্তু মঈন আলীর দুর্দান্ত হ্যাটট্রিকে শেষ পর্যন্ত বড় হার নিয়ে মাঠ ছেড়েছে স্বাগতিক দল। 

আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় চট্টগ্রাম। আগে ব্যাট করে উইল জ্যাকসের অপরাজিত ১০৮ রান, অধিনায়ক লিটনের ৬০ ও মঈন আলীর ২৪ বলে ঝড়ো গতির অপরাজিত ৫৩ রানে ভর করে ৩ উইকেট হারিয়ে ২৩৯ রানের বিশাল সংগ্রহ করে কুমিল্লা। 

২৪০ রান তাড়া করতে নেমে ১৬.৩ ওভারে ১৬৬ রানেই থামলো চট্টগ্রামের ইনিংস।জবাবে চট্টগ্রাম ২১ বল ও ৭৩ রান আগে অলআউট হয়ে যায়। দলের হয়ে ১১ বলে তাণ্ডব চালিয়ে ৩৬ রান করেন সৈকত আলী। তানজিদ হাসান তামিমের ব্যাট থেকে আসে ২৪ বলে সর্বোচ্চ ৪১ রানের ইনিংস 

অষ্টম ম্যাচে কুমিল্লার এটি ষষ্ঠ জয়। নবম ম্যাচে চতুর্থ হার চট্টগ্রামের। ১২ পয়েন্ট নিয়ে কুমিল্লা পয়েন্ট তালিকার দুইয়ে আর চট্টগ্রাম ১০ পয়েন্ট নিয়ে আছে তিনে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //