ঢাকাকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখল চট্টগ্রাম

প্লে-অফের স্বপ্ন বাঁচিয়ে রাখতে জয় ছাড়া কোনো পথ খোলা ছিল না চট্টগ্রাম চ্যালেঞ্জার্সর সামনে। সবশেষ তিন ম্যাচের সবকটিতে হেরে আজকের সমীকরণের ম্যাচে আসর থেকে আগেই বাদ পড়া দুর্দান্ত ঢাকাকে ১০ রানে হারিয়ে প্লে-অফের আশা ধরে রাখল বন্দর নগরীর দলটি।

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিপিএলের ৩৬তম ম্যাচে টস জিতে আগে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৫৯ রান করেছিল স্বাগতিকরা। জবাব দিতে নেমে শেষ পর্যন্ত নির্ধারিত সময়ে ৫ উইকেট হারিয়ে ১৪৯ রানে থামে ঢাকার ইনিংস। ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে আপাতত টেবিলের চারে উঠল শুভাগত হোমের দল।  

এদিন আগে ব্যাট করে ওপেনার তানজিদ হাসান তামিম ও টম ব্রুসের ব্যাটে ভর করে ১৫৯ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ গড়ে চট্টগ্রাম। ব্যাট হাতে ৫১ বলে একটি চার ও ৬টি ছয়ের মারে ৭০ রানের ইনিংস খেলেন তানজিদ। টম ব্রুস করেন দ্বিতীয় সর্বোচ্চ ৪৮ রান।

লক্ষ্য তাড়া করতে নেমে ঢাকার অ্যালেক্স রোস ৪৪ বলে ৫৫ রানের ইনিংস খেলেন। এছাড়া নাঈম শেখ ২৯, মোসাদ্দেক হোসেন ২৯* ও ইরফান শুক্কুর ১৪* রান করলেও দলকে জেতাতে পারেননি। শেষ পর্যন্ত ২০ ওভারে ৫ উইকেটে ১৪৯ রানে থামেন তারা। র্

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //