জাতীয় দলে ফেরা নিয়ে যা বললেন তামিম

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে দিয়েছিলেন গত বছরের জুলাই মাসে। পরে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে অবসর ভেঙে ফিরে আসেন তামিম ইকবাল। সেপ্টেম্বরে নিউজিল্যান্ড সিরিজে আবার লাল-সবুজের জার্সি গায়ে জড়ালেও বিতর্কিত ফিটনেস ইস্যুতে ওয়ানডে বিশ্বকাপে দলে জায়গা হয়নি দেশসেরা এই ওপেনারের। 

গতকাল শুক্রবার (১ মার্চ) রাতে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের দশম আসরের ফাইনালের পর সংবাদ সম্মেলনে জাতীয় দলে ফেরা নিয়ে তামিম বলেন, না, আমার সঙ্গে তার (নতুন প্রধান নির্বাচক) কোনো কথাবার্তা হয় নাই। আমার সঙ্গে জালাল ভাইয়ের কথা হয়েছে। আমি কথা বলার জন্য এভেইলেবল ছিলাম কিন্তু দুর্ভাগ্যবশত সম্ভবত...আমার সঙ্গে বসার কথা ছিল। কিন্তু আমাদের যোগাযোগ আছে। আমি আগামীকাল সকালে আবার দেশের বাইরে চলে যাচ্ছি। আশা করি আসার পর আবার আমরা বসব।

বিপিএলের দশম আসরের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে ফরচুন বরিশাল৷ আসরে সর্বোচ্চ ৪৯২ রান করে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন তিনি৷ বাঁহাতি এই ব্যাটার বরিশালকে শিরোপা জেতাতে দিয়েছেন সামনে থেকে নেতৃত্বও। জাতীয় দলে ফিরতে হলে কিছু বিষয়ের সমাধান চাওয়ার ইঙ্গিত দিয়েছেন তামিম। 

তিনি বলেছেন, একটা জিনিস পরিষ্কারভাবেই আপনাদের বলতে চাই- আমার ফিরে আসার জন্য অনেক কিছু ঠিক হতে হবে। নয়ত শুধু এসে খেলার কোনো পয়েন্ট নাই। কারণ আমি ক্যারিয়ারের এমন স্টেজে আছি, হয়ত দুই বছর খেলব। ওই কথাগুলো উনাদের সঙ্গে বলতে হবে।  এখনও যেহেতু উনাদের সঙ্গে ফাইনাল কথা হয়নি। এই সংবাদ সম্মেলনে এসে কিছু বলে দেওয়া উপযুক্ত না। ওটা বলাটা উচিত হবে না। 

এদিকে বিশ্বকাপের সময় আরও ফিট ছিলেন বলে দাবি করে তামিম বলেন, ফিজিক্যালি আমি ওই সময় আরও ভালো ছিলাম (বিশ্বকাপের সময়)। এখন তো একটু পেট টেট বের হয়েছে দেখতেছেন। শারীরিকভাবে আমি ওই সময় আরও ভালো অবস্থায় ছিলাম। আমি যেটা বললাম এটা খুবই আনফেয়ার হবে মন্তব্য করা, আমি যতক্ষণ উনাদের সঙ্গে কথা না বলে থাকি। আমি আপনাদের একটা কথা বলেছি যে, আমার ফেরার জন্য অনেক কিছু ঠিক করতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //