১৮৮ রানে অলআউট বাংলাদেশ

সিলেট টেস্টে শ্রীলঙ্কার প্রথম ইনিংসে ২৮০ রানের জবাবে ১৮৮ রানে অলআউট বাংলাদেশ। এতে ৯২ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমেছে সফরকারীরা।

বাংলাদেশ প্রথম ইনিংসে ৫১.৩ ওভার ব্যাটিং করে ১৮৮ রানে অলআউট হয়েছে। দলের হয়ে নাইটওয়াচম্যান তাইজুল সর্বোচ্চ ৪৬ রান করেছেন। এক প্রান্তে তিনি দাঁড়িয়ে থাকলেও অন্য প্রান্ত দিয়ে দলের ধস নামে। 

ওপেনার মাহমুদুল জয় ১২ রান করে আউট হয়েছেন। শাহাদাত হোসেন ১৮ ও লিটন দাস ২৫ রান করে সাজঘরে ফিরে যান। পরে খালেদ আহমেদ ২২ রান করেন। শরিফুল ১৫ রান করে আউট হন। এর আগে গতকাল ৯ রানে ওপেনার জাকির হাসান, ৫ রান করে অধিনায়ক শান্ত এবং ৫ রান করে মুমিনুল হক আউট হন। 

শ্রীলঙ্কা প্রথম ইনিংসে ২৮০ রানে অলআউট হয়। ৭৮ রানে ৫ উইকেট হারায় তারা। সেখান থেকে ধনাঞ্জয়া ডি সিলভা ও কামিন্দু মেন্ডিস ২০২ রানের জুটি গড়েন। দু’জনই ওয়ানডে গতিতে ১০২ করে রান যোগ করে আউট হন। এর মধ্যে কামিন্দু শূন্য রানে জীবন পেয়েছিলেন। 

বাংলাদেশ দলের হয়ে প্রথম ইনিংসে অভিষিক্ত পেসার নাহিদ রানা ৩ উইকেট নেন। লঙ্কানদের প্রথম ৩ উইকেট নেন খালেদ আহমেদ। শরিফুল ও তাইজুল নেন একটি করে উইকেট। শ্রীলঙ্কার হয়ে বিশ্ব ফার্নান্দো ৪ উইকেট নিয়েছেন। এছাড়া পেসার কাসুন রাজিথা ও লাহিরু কুমারা তিনটি করে উইকেট নিয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //