ফ্র্যাঞ্চাইজি মালিকের সাথে বাদানুবাদ, তবে কি লক্ষ্ণৌ ছাড়ছেন লোকেশ রাহুল

আইপিএলে ম্যাচ চলাকালে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের অধিনায়ক লোকেশ রাহুলের সঙ্গে ফ্র্যাঞ্চাইজিটির মালিক সাঞ্জীব গোয়েঙ্কার বাদানুবাদের একটি ভিডিও বেশ কিছুদিন ধরে আলোচনায় ।

কদিন আগে লক্ষ্ণৌয়ের ১৬৬ রান মাত্র ৯.৪ ওভারেই ১০ উইকেট হাতে রেখে পেরিয়ে যায় সানরাইজার্স হায়দরাবাদ, সে ম্যাচেই ঘটনার সূত্রপাত।

লক্ষ্ণৌয়ের ইনিংসে ‘টেস্টের ব্যাটিং’ করা রাহুলের ওপর ম্যাচ শেষেই বাউন্ডারি লাইনে ক্ষোভ ঝাড়েন গোয়েঙ্কা।

এ নিয়ে গত কিছুদিনে আলোচনা-সমালোচনা কম হয়নি। মালিক হলেও একজন অধিনায়ককে মাঠে নেমে এভাবে কথা বলার অধিকার গোয়েঙ্কা রাখেন কি না – এ নিয়ে প্রশ্ন উঠছে।

সেই ঘটনার পর গুঞ্জন ওঠে, এই মৌসুম শেষে লক্ষ্ণৌ ছাড়ছেন অধিনায়ক রাহুল। এর মধ্যে আজ এসেছে আরেক খবর, আগামীকাল দিল্লি ক্যাপিট্যালসের বিপক্ষে ম্যাচ খেলতে লক্ষ্ণৌয়ের দল দিল্লি গেলেও রাহুল দলের সঙ্গে যাননি!

প্লে-অফের দৌড়ে থাকা লক্ষ্ণৌয়ের আশা বাঁচিয়ে রাখতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই। সেই ম্যাচের আগেই দলে বিভেদের গুঞ্জন। ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়া ডট কম লিখেছে, লক্ষ্ণৌ থেকে দলের দিল্লি ভ্রমণের যে ভিডিও দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি, সেখানে কোথাও রাহুলকে দেখা যায়নি।

অবশ্য রাহুল কী কারণে দলের সঙ্গে নেই, সে ব্যাপারে কোথাও কিছু লেখা নেই। সে কারণে আগামীকাল ম্যাচের আগে সরাসরি রাহুলের দলে যোগ দেওয়ার সম্ভাবনাও একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //