পাকিস্তানের টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সবার শেষে দল ঘোষণা করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আজ শুক্রবার (২৪ মে) দুই ঘণ্টার বৈঠক শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নির্বাচকরা। বৈঠকে ছিলেন সাবেক তারকা ক্রিকেটার আব্দুল রাজ্জাক, আসাদ শফিক, অধিনায়ক বাবর আজম, বিলাল আফজাল, কোজ গ্যারি কার্স্টেন, মোহাম্মদ ইউসুফ, ওহাব রিয়াজ।

বিশ্বকাপের মধ্য দিয়ে টি-টোয়েন্টিতে অভিষেক হচ্ছে আবরার আহমেদ, আজম খান, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, সাইম আইয়ুব ও উসমান খানের।

মোহাম্মদ আমির এবং ইমাদ ওয়াসিম সর্বশেষ ২০১৬ এবং ২০২১ সালে সবশেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ১৫ সদস্যের মধ্যে বাকি আটজন খেলোয়াড় অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত গত টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ছিলেন।

বিশ্বকাপে পাকিস্তানের প্রথম ম্যাচ ৬ জুন যুক্তরাষ্ট্রের বিপক্ষে। ৯ জুন চিরপ্রতিদ্বন্দ্বি ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। আর ১২ ও ১৬ জুন কানাডা ও আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাবর আজমরা। 

বিশ্বকাপে পাকিস্তানের দল: বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আয়ুব, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি ও উসমান খান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //