কলকাতার মেন্টর হওয়ার প্রস্তাব পেলেন রাহুল দ্রাবিড়

টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্তই বিসিসিআইয়ের সাথে চুক্তি ছিলো রাহুল দ্রাবিড়ের। এরপর বিসিসিআই চাইলেও আর চুক্তির মেয়াদ বাড়াননি তিনি। ভারতের দায়িত্ব ছাড়ার পর নিজেকে বেকার বলে দাবি করেছিলেন দ্রাবিড়।

তবে এর মধ্যেই নতুন প্রস্তাব পেয়েছেন তিনি। দ্রাবিড়কে মেন্টর বা পরামর্শক হওয়ার জন্য পরামর্শক হওয়ার জন্য প্রস্তাব দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

গত মৌসুমে কলকাতার মেন্টর ছিলেন গৌতম গম্ভীর। মেন্টর হিসেবে দলে ফিরেই কেকেআরের ১০ বছরের ট্রফির খরা কাটিয়েছেন দলটির সাবেক অধিনায়ক। এবার দ্রাবিড়ের জায়গায় ভারতীয় দলের দায়িত্ব নিতে চলেছেন গম্ভীর। যা কলকাতার জন্য বড় ধাক্কা।

ফলে গম্ভীরের জায়গায় এমন একজনকে খুঁজছে তিনবারের শিরোপাজয়ী এই দলটি, যার যোগ্যতা ও অভিজ্ঞতা সবই আছে। সেখানে দ্রাবিড়ের থেকে আর ভালো অপশন কি হতে পারে। ভারতীয় দলের কোচের দায়িত্ব সামলানোর পাশাপাশি আইপিএলেও রাজস্থানের মেন্টর ছিলেন তিনি।

কলকাতা ছাড়াও বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি তার প্রতি আগ্রহ দেখিয়েছে । ভারতের হেড কোচ হিসেবে ১২ কোটি রুপি পেতেন দ্রাবিড়। আইপিএলের দলগুলো অবশ্য তার থেকে অনেক বেশি পারিশ্রমিক দিতে চাচ্ছে দ্রাবিড়কে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //