উত্তরায় হাতবোমা উদ্ধারের ঘটনায় গ্রেফতার আরো ৪

রাজধানীর উত্তরা থেকে ৩১টি তাজা হাতবোমা (ককলেট ) উদ্ধারের ঘটনায় আরো চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগের একটি টিম।

তারা হলেন- মো. সোহরাব হোসেন (২১), মো. তৌহিদুল ইসলাম (২২), মো. সেলিম মিয়া (৩২) ও মো. উজ্জল মিয়া (২৪)।

তারা উত্তরা পশ্চিম থানায় বিস্ফোরক মামলার এজাহারভুক্ত আসামি। ডিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ রবিবার (২২ নভেম্বর) এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শনিবার উত্তরা পশ্চিম ও তুরাগ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা পুলিশের উত্তরা জোনাল টিম।

ডিএমপির উপ-কমিশনার (ডিসি) ম. ওয়ালিদ হোসেন বলেন, গ্রেফতার চার আসামি বিস্ফোরক দ্রব্যাদি আইনে দায়ের করা মামলার এজাহারভুক্ত ছিলেন। ঘটনার পর থেকে তারা পলাতক ছিলেন। এই ঘটনায় গ্রেফতার ও আগের দুই আসামির দেয়া তথ্যের ভিত্তিতে শনিবার রাতে উত্তরা ও তুরাগ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে গত শুক্রবার (২০ নভেম্বর) রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টর ১৩ নম্বর রোড এলাকায় অভিযান চালিয়ে একটি নির্মানাধীন বাড়ির চতুর্থ তলা থেকে ৩১টি হাতবোমাসহ মো. মামুন পারভেজ (৩৫) ও মো. সুমন শেখকে (৩২) গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh