শবে বরাতে সুত্রাপুরে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে নিহত ১

রাজধানীর সূত্রাপুরে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে অনন্ত (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় সাজু ও সোহেল নামে আরো দুইজন আহত হয়েছে।

গতকাল সোমবার (২৯ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে সূত্রাপুরের লালকুঠি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। আহত দুই কিশোরকে চিকিৎসার জন্য ঢামেকে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, সোমবার রাতে সূত্রাপুর থানার ফরাশগঞ্জ ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। পরে অনন্তকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

অনন্তর বন্ধু সাত্তার জানায়, রাত ১১টার দিকে অনন্তসহ কয়েকজন ফরাজগঞ্জ ঘাট এলাকায় অবস্থান করছিল। এ সময় স্থানীয় ফেরদৌস, আফসার, সাকিবসহ ১০-১২ জন কিশোর তাদের দুজনের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। মুখ, হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে তাদের ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাদের হাসপাতালে নিয়ে আসলে অনন্ত চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সিনিয়র-জুনিয়র নিয়ে অনন্তের সঙ্গে ফেরদৌস-আফসারদের দ্বন্দ্ব চলে আসছিল। তারই অংশ হিসেবে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ খান জানান, দুটি কিশোর গ্যাংয়ের বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

অনন্ত স্থানীয় জুবলী স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল। দুই ভাইয়ের মধ্যে অনন্ত ছোট। পরিবারের সঙ্গে মিল ব্যারাকে কাজীটোলায় থাকত সে। অনন্তর বাবা বাংলাবাজারের একটি দোকানের কর্মী।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh