অমির বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা

তুহিন সিদ্দীক অমি

তুহিন সিদ্দীক অমি

চিত্রনায়িকা পরীমণির দায়ের করা মামলার আসামি তুহিন সিদ্দীক অমির বিরুদ্ধে এবার মানবপাচার আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) আব্দুল কাদের নামের এক ব্যক্তির দায়ের করা এই মামলার তদন্তভার নিয়ে সিআইডি শুক্রবার অমির একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে তিনটি গাড়ি এবং ১৯টি হার্ড ডিস্ক জব্দ করেছে।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার সাইফুল ইসলাম বলেন, ‘দক্ষিণখান থানায় বৃহস্পতিবার এই মামলা হয়। মামলায় অমিসহ পাঁচজনকে আসামি করা হয়েছে। মামলাটির তদন্তভার দেয়া হয়েছে সিআইডিকে।’

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী গোলাম মোস্তফা বলেন, ‘মামলায় অভিযোগ করা হয়েছে, আশকোনা হাজ ক্যাম্প এলাকার আয়াত আরাফাত ট্রাভেল ট্যুর সার্ভিস নামের প্রতিষ্ঠানের মাধ্যমে তার পরিচিত দুইজনকে দুবাই পাঠানো হয়। কিন্তু যে চাকরি এবং বেতনের কথা বলা হয়েছিল, তার বদলে ভ্রমণ ভিসায় পাঠানোর ফলে তারা সেখানে মানবেতর জীবন যাপন করছে, ঘর হতে বের হতে পারছে না।’

এছাড়া প্রতিষ্ঠানটি আরও দুইজনকে বিদেশে পাঠানোর কথা বলে প্রতারণা করেছে বলেও মামলায় অভিযোগ করা হয়েছে।

তুহিন সিদ্দীক অমি আশকোনার আয়াত আরাফাত ট্রাভেল ট্যুর সার্ভিসের কর্ণধার বলে জানান তদন্ত কর্মকর্তা। তিনি ‘সিঙ্গাপুর ট্রেইনিং সেন্টার’ নামে একটি প্রতিষ্ঠানও পরিচালনা করেন। 

সম্প্রতি চিত্রনায়িকা পরীমণির দায়ের করা ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও মারধরের অভিযোগে মামলা করেন, যেখানে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির নাম উল্লেখ করে মোট ছয়জনকে আসামি করা হয়।

পরীমণির মামলার পর ঢাকার উত্তরার এক নম্বর সেক্টরের একটি বাসা থেকে নাসির ও অমিকে গ্রেফতার করা হয়। সেখান থেকে মদ ও ইয়াবা উদ্ধারের কথাও জানায় গোয়েন্দা পুলিশ।    

পরে বিমানবন্দর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা হয়। সেখানেও অমিওকে আসামি করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //