দিনে নারী রাতে পুরুষ কামরাঙ্গীরচরের এনি কবিরাজ!

দিনে নারী রাতে পুরুষ, এভাবেই কাটিয়েছেন দীর্ঘ ১৫ বছর। কবিরাজির নামে করেছেন প্রতারণা। টার্গেট ছিলো নিম্ন আয়ের নারী ও কিশোরী। ধর্ষণের অভিযোগে শেষ পর্যন্ত গ্রেপ্তার হলেও, আদালতে নিজেকে তৃতীয় লিঙ্গের দাবি করে আছেন জামিনে।

ঢাকার কামরাঙ্গীরচরের এক নারী তার অসুস্থ মেয়েকে চিকিৎসার জন্য নিয়ে যান একই এলাকার এনি জাহান নামের এক মহিলা কবিরাজের কাছে। কিশোরীকে জিনে ধরার কথা বলে, চিকিৎসার নামে টানা দেড় বছর তার উপর চলে শারীরিক নির্যাতন। একপর্যায়ে সন্দেহ হলে থানায় মামলা করেন ভুক্তভোগী পরিবার।

নির্যাতনের অভিযোগ আমলে নিয়ে কবিরাজ এনিকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তদন্তে বেরিয়ে আসে ভয়াবহ তথ্য। জানা যায়, এনি জাহান কোন নারী নয়। সে ২৯ বছরের এক যুবক, নাম আব্দুল মান্নান। দিনে নারী সেজে থাকলেও, রাতে প্রকাশ পেত তার আসল রূপ।

জানা গেছে, কামরাঙ্গীরচর এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন ভুক্তভোগী পরিবারটি। ওই ঠিকানায় এখন হদিস নেই তাদের। কয়েকমাস আগে তারা গ্রামের বাড়ি গেছেন বলে প্রতিবেশিরা জানায়।

এদিকে, আদালতে নিজেকে তৃতীয় লিঙ্গের দাবি করে জামিনে আছেন মান্নান। মামলার এজাহারে দেয়া ঠিকানায় পাওয়া যায় না প্রতারক আব্দুল মান্নানকে। তার ভাইয়ের সাথে যোগাযোগ করা হলে কৌশলে এড়িয়ে যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা বলছেন, ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে মান্নানের শারীরিক পরীক্ষা। পুলিশ বলছে, লিঙ্গ নির্ধারণ পরীক্ষার রিপোর্ট হাতে পেলেই দেয়া হবে মামলার তদন্ত প্রতিবেদন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //