প্রেমিককে বেঁধে রেখে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

রাজধানীর উত্তরা পূর্ব থানা এলাকায় প্রেমিককে বেঁধে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় এজাহারনামীয় পাঁচ আসামিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা পূর্ব থানা পুলিশ। 

তারা হলেন- মো. সোহেল রানা, মো. জয়নাল আবেদীন, মো. মঈনুল হোসেন, মো. সুমন আলী ও মো. মাসুম আলী। তারা সবাই নির্মাণশ্রমিক।

আজ শনিবার (১ জানুয়ারি) উত্তরা বিভাগের বিমানবন্দর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) তাপস কুমার দাস এসব তথ্য জানান।

তিনি বলেন, মোবাইলের মাধ্যমে পরিচয়ের পর গত ২৪ ডিসেম্বর ভিকটিম নারী ব্রাহ্মণবাড়িয়া থেকে নির্মাণশ্রমিক জহিরুলের সঙ্গে দেখা করতে উত্তরা পূর্ব থানার ৬ নম্বর সেক্টরের ২ নম্বর রোডের নির্মাণাধীন ৪ নম্বর বাসায় আসেন। পরের দিন ২৫ ডিসেম্বর রাত সাড়ে ১১টায় নির্মাণাধীন বাসায় পাঁচ নির্মাণশ্রমিক জহিরুলকে হাত-পা বেঁধে মারধর করে এবং ভিকটিমকে ধর্ষণ করে। 

তিনি আরও বলেন, পরে ভিকটিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে ৩০ ডিসেম্বর উত্তরা পূর্ব থানায় গণধর্ষণের মামলা হয়। মামলাটি তদন্ত শুরু করে উত্তরা পূর্ব থানা পুলিশ।

এডিসি তাপস বলেন, মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান শনাক্ত করা হয়। এরপর গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাতে উত্তরা পূর্ব থানার ৬ নম্বর সেক্টর এলাকা থেকে সোহেল ও জয়নালকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে একইরাতে আব্দুল্লাহপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে মঈনুল, সুমন ও মাসুমকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারদের উত্তরা পূর্ব থানায় দায়েন করা মামলায় আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //