কিশোরীকে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ : মূল অভিযুক্ত আটক

রাজধানীর লালবাগ এলাকা থেকে এক কিশোরীকে তুলে নিয়ে পাঁচদিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের পর ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় ফেলে যাওয়ার ঘটনায় মূল অভিযুক্ত মনির হোসেন শুভকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) লালবাগ এলাকা থেকে শুভকে আটক করা হয়।

এ বিষয়ে আজ বেলা পৌনে ১১টায় কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে ব্রিফ করে বিস্তারিত জানানোর কথা রয়েছে।

বর্তমানে ওই শিক্ষার্থী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

এর আগে গতকাল বুধবার (১৬ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন পুলিশের লালবাগ বিভাগের উপকমিশনার জসীম উদ্দীন বলেন, আজ সন্ধ্যায় এক কিশোরীকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় একটি প্রাইভেটকার থেকে নামিয়ে দেওয়া হয়। সেখানে এক নারী পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, টিএসসি থেকে এক নারী ওই কিশোরীকে হাসপাতালে নিয়ে আসেন। পুলিশের কাছে দেওয়া তথ্যে ভুক্তভোগী শিক্ষার্থী জানান, ‘গত ১২ ফেব্রুয়ারি সকালে বাসা থেকে বের হয়ে পড়তে যাওয়ার সময় প্রতিবেশী শুভ, শাকিল ও আলামিন নামে তিনজন তাকে তুলে নিয়ে যায়। আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। আজ দুপুরে তাকে টিএসসির রাজু ভার্স্কযের সামনে ফেলে রেখে যায় তারা।’

ঢাকা মেট্রোপলিটন পুলিশের লালবাগ বিভাগের উপকমিশনার জসীম উদ্দীন জানান, এক শিক্ষার্থী গত ১২ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল বলে আমরা জেনেছি। হাসপাতালে ও কিশোরীর বাসায় পুলিশ পাঠিয়েছি। তদন্ত চলছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //