নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করা হয় ওই কিশোরীকে

রাজধানীর লালবাগ এলাকা থেকে কিশোরীকে তুলে নিয়ে মূল অভিযুক্ত মনির হোসেন শুভ ও তার সহযোগী আলামিন নেশাজাতীয় দ্রব্য খাইয়ে পাঁচদিন আটকে রেখে শারীরিক নির্যাতন ও ধর্ষণ করে বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এ বিষয়ে আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) কাওরানবাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে ব্রিফ করেন র‍্যাবের আইন ও গণমাধ্যম পরিচালক খন্দকার আল মঈন।

তিনি বলেন, সম্প্রতি রাজধানীর লালবাগ এলাকা থেকে কলেজ ছাত্রীকে তুলে নিয়ে পাঁচদিন আটকে রেখে গণধর্ষণের ঘটনা প্রচারিত হলে দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-৩ এর একটি দল গতরাতে রাজধানীর চকবাজার থানা এলাকায় অভিযান পরিচালনা করে প্রধান অভিযুক্ত মনির হোসেন শুভকে আটক করে।

ওই কিশোরীর অভিযোগের বরাত দিয়ে র‌্যাব জানায়, গত ১২ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে সে প্রাইভেট পড়তে শিক্ষকের বাসায় যাওয়ার পথে লালবাগ কেল্লার মোড়ে শুভ ও আলামিন তার মুখে রুমাল চেপে রিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে তারা তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে পাঁচদিন আটকে রেখে শারীরিক নির্যাতন ও ধর্ষণ করে। 

পরবর্তীতে গত ১৬ ফেব্রুয়ারি পৌনে বিকাল পৌনে ৩টার দিকে তাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির রাজু ভাস্কর্যের সামনে অসুস্থ অবস্থায় রেখে পালিয়ে যায়। একজন পথচারী কিশোরীকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শুভ জানান, তিনি বর্তমানে বিবিএ'র শিক্ষার্থী। তার দাবি- এক মাস আগে লালবাগের একটি বাসায় এক বন্ধুর মাধ্যমে ওই কিশোরীর সঙ্গে তার পরিচয় হয়। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //