দন্ত চিকিৎসক খুন: দুই ছিনতাইকারীর দোষ স্বীকার

রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহমেদ মাহি বুলবুল (৪১) নামে এক দন্ত চিকিৎসক খুনের মামলায় দুই ছিনতাইকারী আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

আজ রবিবার (৩ এপ্রিল) দুই আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তাদের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর জোনাল টিমের পরিদর্শক (নিরস্ত্র) মুহাম্মদ দেলোয়ার হোসেন। 

এরপর তদন্ত কর্মকর্তা আসামিদের জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম আসামি সোলাইমানের এবং আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান আরিয়ান ওরফে হাফিজুলের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে, ৩১ মার্চ এ দুই আসামিসহ চার ছিনতাইকারীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। অপর দুই আসামি রায়হান ওরফে আপন এবং রাসেল হোসেন হাওলাদার রিমান্ডে রয়েছে।

মিরপুর মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা সাব-ইন্সপেক্টর জালাল উদ্দিন এসব তথ্য জানান।

জানা যায়, শেওড়াপাড়ার একটি বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন চিকিৎসক বুলবুল। রাজধানীর মগবাজারে রংপুর ডেন্টাল নামে তিনি একটি ডেন্টাল ক্লিনিকের মালিক তিনি। এছাড়া তিনি সাব কন্ট্রাক্টর হিসেবেও কাজ করতেন। ২৭ মার্চ ভোরে তিনি নোয়াখালী যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়া এলাকায় তাকে রাস্তায় ছুরিকাঘাত অবস্থায় পড়ে থাকতে দেখে একজন রিকশাচালক ও পথচারী মিলে উদ্ধার করে স্থানীয় আল হেলাল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় তার স্ত্রী শাম্মী আক্তার অজ্ঞাতনামা তিন জনকে আসামিকে করে মামলা দায়ের করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //