এটিএম বুথে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল ব্যবসায়ীর

রাজধানীর উত্তরায় বেসরকারি একটি ব্যাংকের এটিএম বুথে টাকা তুলেতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

নিহত ওই ব্যক্তির নাম মো. শরিফ উল্লাহ (৪৪)। এই ঘটনায় ছিনতাইকারী আব্দুস সামাদকে (৩৮) আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।  

গতকাল বৃহস্পতিবার (১১ আগস্ট) দিবাগত রাত পৌনে ১টার দিকে উত্তরা ১১ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপথ রোডের ডাচ্‌-বাংলা ব্যাংকের এটিএম বুথে এ ঘটনা ঘটে। উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ওই ব্যবসায়ী লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার মধুপুর গ্রামের মৃত আলীর ছেলে। তিনি উত্তরা ১২ নম্বর সেক্টরের ৬ /সি সড়কের ২৪ নম্বর প্লটে টাইলসের ব্যবসা করতেন। গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানার আওতাধীন দেওড়া এলাকার ১৮৯ শাহজালাল রোডে স্ত্রী রিয়ানা পারভিন পলি এবং দুই ছেলে শাহ নেওয়াজ স্বাধীন (১২) ও সোয়েব মাহমুদকে (৫) নিয়ে বসবাস করতেন ওই ব্যবসায়ী।

ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় গ্রেপ্তার ছিনতাইকারী আব্দুস সামাদ নেত্রকোণার পূর্বধলা উপজেলার বিশকাকলী এলাকার আব্দুল হামিদের ছেলে আব্দুস সামাদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথের মধ্যে ওই ব্যবসায়ীকে এক যুবক ছুরিকাঘাত করেন। পরে স্থানীয়রা তাকে দৌঁড়ে ধরে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এদিকে আহত ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে পুলিশ উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ব্যবসায়ীর ভাতিজা নুরুল ইসলাম বলেন, স্যানিটারি দোকান বন্ধ করে রাতে বাসায় ফেরার পথে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পুলিশের মাধ্যমে সংবাদ পেয়ে আমরা হাসপাতালে ছুটে এসে তাকে মৃত অবস্থায় পাই।

উত্তরা পশ্চিম থানা সূত্র জানা গেছে, সুরতহাল রিপোর্টে মরদেহের ডান পাশের কানের নিচে গলায় ধারালো অস্ত্রের বড় জখম এবং বাম পাশের কানের নিচে দুটি ক্ষতচিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তিনি মারা গেছেন।

উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইয়াসিন গাজী বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা দায়ের করা মামলা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //