অন্তঃসত্ত্বা বিবেচনায় জামিন পেলেন মাহি

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহির জামিন মঞ্জুর করেছেন আদালত। অন্তঃসত্ত্বা ও সেলিব্রেটি বিবেচনায় আদালত এই আদেশ দেন।

আজ শনিবার (১৮ মার্চ) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন আসামি পক্ষের আইনজীবী আনোয়ার সাদাত সরকার।

এর আগে আজ শনিবার (১৮ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)।

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের দায়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে বিমান বন্দর থেকে গ্রেপ্তার করা হয়েছিল।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জিএমপির কমিশনার মোল্লা নজরুল ইসলাম সংবাদ সম্মেলনে এ বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শুক্রবার ভোরে ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ওই ঘটনায় একজন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে মাহি ও তার স্বামী। জমি সংক্রান্ত ঘটনায় স্থানীয় ইসমাইল হোসেন বাদী হয়েছে বাসন থানায় একটি মামলা দায়ের করেন। এছাড়া পুলিশ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে। এ মামলায় দুপুর পৌনে ১২টার দিকে হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয়।

সাতদিনের রিমান্ড আবেদন করে মাহিয়া মাহিকে গাজীপুর আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে শুক্রবার রাতে মাহিয়া মাহির প্রতিপক্ষের দেওয়া মামলায় অভিযুক্ত সাজ্জাদ হোসেন সোহাগ (৩৮), আশিকুর রহমান (৩২), ফাহিম হোসেন হৃদয় (২২), জুয়েল রহমান (২৫), জমশের আলী (৪৪), মোস্তাক আহমেদ (২২), খালিদ সাইফুল্লাহ জুলহাস (৩০), সুজন মন্ডল (৩৪) ও মাহবুব হাসান সাব্বিরকে (১৮) গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

চিত্রনায়িকা মাহিয়া মাহি স্বামীসহ ওমরাহ হজ পালনের জন্য সৌদি গিয়েছিলেন। তার স্বামী গাজীপুর মহানগরীর বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাকিব সরকার তার সাথে দেশে ফেরেননি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //