রাজধানীর বাড্ডায় দিনদুপুরে হাত-পা বেঁধে ডাকাতি

রাজধানীর বাড্ডা লিংক রোড এলাকায় বাসায় ঢুকে হাত-পা বেঁধে ডাকাতির ঘটনায় মামলা হয়েছে।

আজ বুধবার (২৮ জুন) রাত ৯টার দিকে বাড্ডা থানায় মামলাটি দায়ের করা হয়। মামলার বাদী বাসাটির মালিক মীর ইশতিয়াক হোসেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, লিংক রোডে এক বাসায় ডাকাতির ঘটনায় মামলা হয়েছে। মামলা নম্বর ৪৯। মামলার আসামি অজ্ঞাত। এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার না হলেও ডাকাতদের গ্রেপ্তারে আমাদের অভিযান চলছে।

এদিকে বাদী মামলার এজাহারে বাদী অভিযোগ করে বলেন, গতকাল মঙ্গলবার (২৭ জুন) বিকেল চারটার দিকে অজ্ঞাত ৬-৭ জন ব্যক্তি তার বাসায় প্রবেশ করে বাবা মীর ইসহাক আলী, মা মর্জিনা বেগম, ছোটবোন লিজা ও তার শিশু ছেলেকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে। আমার মাকে একজন অস্ত্র দিয়ে আঘাত করার চেষ্টা কিন্তু মা সরে যাওয়ায় ডাকাত দলের একজনের হাতে লেগে কেটে যায়। এসময় আলমারির চাবি দিতে বলে। চাবি না দিলে শিশু সন্তানকে হত্যার হুমকি দেয়।

তাদের হাতে দেশি চাপাতি ও চাইনিজ কুড়াল ছিল। পরে আমার বাবার রুমের কাঠের আলমারি খুলে দিলে ড্রয়ারে থাকা নগদ ১১ লাখ ৩ হাজার টাকা ও ছোট বোনের স্টিলের আলমারিতে থাকা ৩০ লাখ টাকা মূল্যের ৩৯ ভরি স্বর্ণালংকার, ডায়মন্ডের আংটি, নাক ফুল ও নগদ ৭০ হাজার টাকা এবং দুটি মোবাইল ফোন নিয়ে যায়।

এজাহারে আরও বলা হয়, ডাকাতরা যখন আমার বাসা লুট করছিল তখন দোকানের দুই কর্মচারী মো. সুজন (১৭) ও সোহাগ (১৩) বাসায় খুচরা টাকা আনার জন্য গিয়ে বাসার দরজা ধাক্কা দিলে তাদেরও রুমের ভেতরে নিয়ে বেঁধে ফেলা হয়। ডাকাতরা আমার বাবাকে বাঁধার সময় শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। আমার মা ডাকাতদের আঘাতে আহত হন। অজ্ঞাত ডাকাতদের একজনের বয়স আনুমানিক ৩০, বাকিদের ২০ থেকে ২৫ বছরের মধ্যে। সবার পরনে প্যান্ট ও টিশার্ট ছিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //