ধূমপান ও অশালীন পোশাককে না বললেন ঐশী

সিনেমায় চরিত্রের প্রয়োজনে ধূমপান ও অশালীন পোশাক পরতে আপত্তি জানানোয় স্বপ্নবাজি সিনেমা থেকে বাংলাদেশের হয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণকারি জান্নাতুল ফেরদৌস ঐশীকে বাদ দেয়া হয়েছে। 

সম্প্রতি স্বপ্নবাজি সিনেমাটির অভিনয়শিল্পীদের নিয়ে ফটোশুট ও কিছু পরীক্ষামূলক ভিডিও ধারণ করেছিলেন নির্মাতা রায়হান রাফি। এই ফটোশুটে অংশ গ্রহণ করেছিলেন ঐশী। সিনেমাটিতে ঐশীকে মৌখিক চুক্তিতে নেয়া হয়েছিল। গ্ল্যামার জগতের গল্প নিয়ে এই সিনেমাটি নির্মাণ করবেন রায়হান রাফি। তবে, সিনেমার কাহিনীর চরিত্রের সঙ্গে খাপ খাওয়াতে না পারায় স্বপ্নবাজি অভিনয় করা হচ্ছে না ঐশীর। 

রায়হান রাফি জানান, আমার সিনেমার গল্পের প্রয়োজনে ধূমপান ও ভিন্নরকম পোশাকের কিছু ব্যাপার থাকছে। কিন্তু এই ধরণের চরিত্রে অভিনয়ে আপত্তি জানিয়েছেন ঐশী। কিন্তু এখন আর গল্প পরিবর্তন করা সম্ভব না। তাই ঐশীকে এই সিনেমায় রাখা সম্ভব হচ্ছে না। 

তিনি বলেন, গ্ল্যামার ওয়ার্ল্ডে প্রতিনিয়ত শতশত তরুণ-তরুণী তারকা হতে আসেন। তারা সাফল্য পেতে অনেক কাঠ-খড় পোড়ান। এসব মডেলদের ফ্যাশন জগতের পথচলা, পরিশ্রম নিয়েই আমাদের সিনেমার গল্প। আমাদের সিনেমায় দর্শকদের কাছে নতুন একটি বিষয় তুলে ধরবো। 

উল্লেখ্য, ফ্যাশন ইন্ডাস্ট্রির গল্পে নির্মিত হবে সিনেমাটি। এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন সিয়াম আহমেদ, মাহিয়া মাহি ও প্রিয়া জান্নাতুল। সিনেমাটি প্রযোজনা করছে প্রযোজনা করছে পি এইচ এন্টারটেইনমেন্ট।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //