নাইরুজ সিফাত এবার চলচ্চিত্রে

‘অপরাজিতা’ ধারাবাহিক নাটকে মন্দিরা চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শককে মুগ্ধ করেছিলেন ছোটপর্দার এই সময়ের প্রিয় মুখ নাইরুজ সিফাত। 

দীপ্ত টিভিতে প্রচারিত এই নাটকের মধ্যদিয়েই মূলত আলোচনায় আসেন তিনি। এরপর থেকে আজ পর্যন্ত অনেক দর্শকপ্রিয় খণ্ড নাটক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। তবে এবারই প্রথম তিনি চলচ্চিত্রে অভিনয় করেছেন। 

প্রসূণ রহমানের নির্দেশনায় ‘ঢাকা ড্রিম’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিফাতের ভাষ্যমতে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন তিনি। 


বান্দরবানে যাবার পথে মঙ্গলবার মুঠোফোনে সিফাত বলেন, ঢাকা ড্রিম আমার প্রথম চলচ্চিত্র। সবকিছু মিলিয়ে সিনেমাটিতে কাজ করে আমি সন্তুষ্ট। আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং ছিলো। যে কারণে চরিত্রটি ফুটিয়ে তুলতে পরিচালক প্রসূণ ভাই আমাকে অনেক সহযোগিতা করেছেন। আমি আশাবাদী আমার অভিনীত প্রথম সিনেমাটি নিয়ে। 

এদিকে তিনি বান্দরবানে গিয়েছেন একটি নতুন ট্রাভেল শো’র উপস্থাপনার জন্য। আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত তিনি সেখানে শুটিং-এ অংশ নিয়ে ৮ ডিসেম্বর ঢাকায় ফিরবেন তিনি। 

সিফাত বলেন, অভিনয় আমার ভালোলাগা ভালোবাসা, আর উপস্থাপনা করি একেবারেই শখের বশে। এর আগেও উপস্থাপনা করেছি। তবে ট্রাভেল শো’র উপস্থাপনা এবারই প্রথম করছি। 


তবে ট্রাভেল শো কোন চ্যানেলে প্রচার হবে তা এখনো চূড়ান্ত হয়নি। এদিকে সিফাত নিয়মিত পারভেজ আমিন পরিচালিত ‘আগুন পাখি’ ধারাবাহিকে অভিনয় করছেন। তবে নাটকটি এখনো প্রচারের আসেনি। 

ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত রবীন্দ্র সঙ্গীত ‘মাঝে মাঝে তব দেখা পাই’তে মডেল হিসেবেও বেশ প্রশংসিত হয়েছিলেন তিনি। এতে তার বিপরীতে মডেল হিসেবে ছিলেন অরণ্য পাশা। গানটি গেয়েছিলেন শোয়েব ও নদী। নতুন করে সঙ্গীতায়োজন করেছিলেন রেজওয়ান শেখ। 

গেলো ২২ নভেম্বর আরটিভিতে প্রচার হয়েছে নাইরুজ সিফাত অভিনীত ‘মায়াহীন মন’ ও ২৩ নভেম্বর বিটিভিতে প্রচারিত হয়েছে ‘যেতে যেতে পথ’ নাটক দুটি। দুটি নাটকেই তার অনবদ্য অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।


এছাড়াও গেলো ১৬ নভেম্বর এনটিভিতে শেষ হয়েছে ‘মিষ্টি লড়াই’ সিজন সিক্স। এতে নাটকের অংশে সাইরুজ সিফাত অংশ নেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //