১৫ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘গহীনের গান’

ঢাকাসহ দেশের ১৫ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’। 

আজ (২০ ডিসেম্বর) থেকে রাজধানী ঢাকাসহ সারাদেশের উল্লেখযোগ্য প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। 

কথাসাহিত্যিক সাদাত হোসাইন নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন আসিফ আকবর, সৈয়দ হাসান ইমাম, তানজিকা আমিন, তমা মির্জা, আমান রেজা, কাজী আসিফ রহমান, তুলনা প্রমুখ। এতে ব্যবহার করা হয়েছে আসিফ আকবরের গাওয়া নয়টি নতুন গান।

এ সিনেমায় ২০ বছরের ক্যারিয়ারে প্রথমবারের মতো আসিফ আকবরকে পাওয়া যাবে নায়করূপে। 

পুরো সপ্তাহজুড়েই (২০-২৬ ডিসেম্বর) বিভিন্ন প্রেক্ষাগৃহে ছুটবেন আসিফ-সাদাত ও পুরো টিম। 

শুক্রবার বেলা ১১টায় এই যাত্রা শুরু হবে রাজধানীর বলাকা প্রেক্ষাগৃহ থেকে। এরপর দিনজুড়ে ‘গহীনের গান’ টিম ছুটবে শ্যামলী, সেনা সিনেমা হল, ব্লকবাস্টার ও মধুমিতায়। এরপর তারা যাবেন ঢাকার বাইরেও।

ছবিটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘হৃদয়ের গহীনের আনন্দ-বেদনার কাব্য বলেছি আমরা। এই গল্প যে কারোর সঙ্গে মিলে যেতে পারে। আমরা ছবিটিকে সবার হৃদয়ে পৌঁছে দেওয়ার জন্য হলে হলে ঘুরবো।’

পরিচালক সাদাত হোসাইন বলেন, ‘প্রথম দুদিন ঢাকা ও ঢাকার পাশের প্রেক্ষাগৃহগুলোতে গিয়ে দর্শকদের সঙ্গে সময় কাটাবো। এরপর ঢাকার বাইরের সব হলেও যেতে চাই আমরা। আমাদের বিশ্বাস, ছবিটি সবার হৃদয় ছুঁয়ে যাবে।’

বাংলাঢোল প্রযোজিত ‘গহীনের গান’ চলতি সপ্তাহে মুক্তি পাচ্ছে রাজধানীর ব্লকবাস্টার সিনেমা, বলাকা, শ্যামলী, মধুমিতা, সেনা সিনেমা হল ও গীতে। ঢাকার বাইরে রয়েছে নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), চম্পাকলি (টঙ্গী), চন্দ্রিমা (সাভার), পুরবী (ময়মনসিংহ), শাপলা (রংপুর), চিত্রালী (খুলনা), রূপকথা (পাবনা) প্রভৃতি হলগুলোতে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //