ফিল্ম ক্লাবের নতুন সভাপতি অমিত হাসান

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন অভিনেতা অমিত হাসান। ২৪২ ভোট পেয়ে একই পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতিকুর রহমান লিটনকে হারিয়ে এ সংগঠনের দায়িত্ব পেলেন তিনি। এছাড়া নির্বাচনে কার্যকর পরিষদের সদস্য পদে চিত্রনায়িকা পপি, রত্না এবং অমিত হাসানের পুরো প্যানেল জয়লাভ করেছে।

সোমবার (৩০ ডিসেম্বর) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন ঘিরে বিএফডিসি প্রাঙ্গণ পরিণত হয় তারকাদের মিলনমেলায়। দুপুর ২টা থেকে শুরু হয় নির্বাচন চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। মধ্য রাতে ফল ঘোষণা করা হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন মেহেদী হাসান সিদ্দিকী মনির। 

ফিল্ম ক্লাব লিমিটেডের এক বছর মেয়াদি এই নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে রশিদুল আমিন হলি, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, অপূর্ব রায়, আবদুল্লাহ জেয়াদ, নজরুল ইসলাম, ওমর সানি, সাদিকা পারভীন পপি, রত্না কবির, শাখাওয়াতসহ ১৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অমিত হাসান বলেন, এর আগে ফিল্ম ক্লাবে পাঁচবার বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। এবার সবার ভালোবাসার কারণে প্রথম সভাপতি নির্বাচিত হলাম। আমি চেষ্টা করবো সবার বিশ্বাসের মর্যাদা দিতে।

চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হয় এই ক্লাবটি। চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রীসহ চলচ্চিত্রের বিভিন্ন খাতের মানুষেরা সম্পৃক্ত এই প্রতিষ্ঠানটির সঙ্গে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //