বিয়ে-সন্তানের কথা ফাঁস করলেন সাইমন

তারকাদের পারিবারিক জীবনের বিষয়গুলো অতীতেও দেখা গেছে গোপনীয়তায় ভরা। এবার তাদের সারিতে যোগ দিলেন পোড়ামন খ্যাত নায়ক সাইমন সাদিক। যদিও ভক্তরাও জানতেন সাইমন অবিবাহিত।

তবে এবার নিজেই জানালেন তার বিয়ে ও সন্তান থাকার কথা। জানা গেছে, ৯ বছর প্রেমের পর ২০১৪ সালের ২৩ ডিসেম্বর এক ঘরোয়া পরিবেশে শুভকাজটি সেরে ফেলেন ঢাকাই ছবির জনপ্রিয় সাইমন সাদিক। প্রেম আর  সংসারজীবন মিলিয়ে চিত্রনায়ক সাইমনের কেটে গেছে ১৫ বছর। 

এখন দুই সন্তানের বাবা তিনি। বড় সন্তান স্কুলে পড়ে। আর ছোটটার বয়স ৫ মাস।  নায়ক সাইমন আর বাবা পরিচয়টাকে গোপন রাখতে না পেরে অবশেষে শনিবার দুপুরে স্ত্রী ও সন্তানের ছবিসহ নিজের ফেসবুকে পোস্ট করেন। সাইমনের স্ত্রীর নাম দীপা সাদিক। 

এ প্রসঙ্গে সাইমন বলেন, আমার বিয়ের বিষয়টা অনেকেই জানতো না, শুধু কাছের কয়েকজন ছাড়া। ভালোবেসে বিয়ে করেছি। নিপার সাথে আমার প্রেম ছিলো নয় বছরের। দুজন দুজনকে খুব ভালোবাসি আর সেই ভালোবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি। কিন্তু এই বিষয়টা এতদিন প্রকাশ্যে আনিনি। আজ ছেলের আনন্দে বিষয়টি সবার সামনে নিয়ে এসেছি।

ছেলেকে নিয়ে তিনি বলেন, বাবা হওয়ার অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মতো না। আমার কাছে আমার ছেলেই সবকিছু। আমি ওর জন্য সবার কাছে দোয়া চাই। আজকে আমার বড় ছেলে তার জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। এটা আমার জন্য অতি আনন্দের। আর তাই আজকে এই খুশীতে আত্নহারা হয়ে ছেলের ছবি প্রকাশ করি।

২০১২ সালে জাকির হোসেন পরিচালিত ‘জ্বী হুজুর’ দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু। পরের বছর ‘পোড়ামন’–এ অভিনয় করে জনপ্রিয়তা পান।  এরপর আরও অসংখ্য সিনেমায় অভিনয় করেন তিনি। আর ‘জান্নাত’ চলচ্চিত্রে অভিনয় করে ২০১৯ সালে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে এই নায়কের ‘আনন্দ অশ্রু’ ছবিটি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //