‘গার্মেন্ট মালিকদের লোভের কথা সৃষ্টিকর্তাকে বলে দেব’

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ১৪ এপ্রিল পর্যন্ত সবকিছু বন্ধ ঘোষণা করেছে সরকার। গার্মেন্টস খাতে ভর্তুকি হিসেবে ৫ হাজার কোটি টাকার অনুদান ঘোষণা করেছে। এরপরও গার্মেন্টস মালিকরা তাদের কর্মীদের সঙ্গে বৈষম্যমূলক আচরণ করে যাচ্ছে। গার্মেন্টস মালিকদের এমন আচরণে ক্ষোভ প্রকাশ করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। 

তিনি এক ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আমি যদি মরে যাই, গার্মেন্টস মালিকদের লোভের কথা আল্লাহ্ কে বলে দিবো। আরো অনেক বাজে ভাবে বলতে পারতাম, বললাম না।

তিনি বলেন, দেখুন টাকা আছে সোনাদানা আছে বিশাল অট্টালিকা আছে অস্ত্র ভান্ডার আছে ক্ষমতা আছে, কিন্তু কিছু অদৃশ্য শক্তির সাথে পারা যায় না। ভুলের খেসারত কিভাবে দেবো আমরা ঠিক জানিনা, আমেরিকা ইতালি স্পেন ফ্রান্স জার্মানি বেলজিয়াম ওদের সামনে আমরা কিছুই না। ওরাই সামাল দিতে পারছে না, আর আমরা হাস্যকর।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে ওমর সানি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি আরো অনেক কঠোর হন, আরেকটি কথা অ্যাপোলো হসপিটাল, স্কয়ার হসপিটাল, ইউনাইটেড হসপিটাল, এরা যদি করোনাভাইরাসের চিকিৎসা না করে তাদের লাইসেন্স বাতিল করে দেন, মৃত্যু একদিন হবেই, চিকিৎসা পেয়ে যেন মরতে পারি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //